1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

চিকদাইরে লোকসানে পড়া দোকানদার পেল ফারাজ করিম চৌধুরীর পুঁজি

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৬৮ Time View

প্রদীপ শীল, রাউজানঃ
গত ২৬ আগস্ট ছিল রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরীর জ্যোষ্ঠ সন্তান তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরীর জন্মদিন। এ উপলক্ষে চিকদাইর ইউনিয়নে একটি ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। জানা যায়, চিকদাইর ইউনিয়নস্থ ফইল্যাতলী হাটের একজন পুঁজিহারা অসহায় মুদির দোকানদার জসীম উদ্দীন। তিনি ব্যবসায়ীক লোকসান পড়ে মানবেতর জীবন যাপন করছে দীর্ঘ দিন ধরে। তার দুঃখ কষ্টে সংবাদটি স্থানীয় মানুষের কাছে শুনেন সাংসদ পুত্র ফারাজ করিম চৌধুরী। তার নির্দেশে জসীম পাশে দাঁড়ায় চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী এবং সেন্ট্রাল বয়েজ অব রাউজানের নেতৃবৃন্দরা। ফারাজ করিমের জন্মদিনে জসিমের পুঁজিশুন্য মুদির দোকানে পণ্যসামগ্রী দিয়ে সাজিয়ে দেওয়া হয়। দোকান ভর্তি মালামাল দেখে অন্ধকার পথে দাবিত হওয়া জসিম উদ্দিন অালোর পথ ফিরে পায়। পণ্যসামগ্রী হস্তান্তরে সহযোগিতা করেন সেট্রাল বয়েজ অব রাউজানের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নোমান বিন আজিজি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী। সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলামে সভাপতিত্বে
বক্তব্য রাখেন জাহেদুল আলম জাহেদ, জানে আলম, মোহাম্মদ আজম, ইমতিয়াজ জামাল নকিব, মঈনুদ্দিন জামাল চিশতী, রাশেদুল আলম, কাজী মাসুদ রানা, মোহাম্মদ ফয়সাল, মিজানুর রহমান, আব্দুন নবী, নুরুল কাদের, মঈনুদ্দিন, মোহাম্মদ তারেক, সুব্রত দে, রুবেল দে প্রমুখ। এসময় দোকানদার জসীম উদ্দীন আবেগাপ্লুত হয়ে পড়েন এবং এই উপহারসামগ্রী পেয়ে ফারাজ করিম চৌধুরীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী বলেন, যতদিন বেঁচে থাকব ততদিন আমাদের ফারাজের এই মহৎ কর্মকাণ্ড গুলো বাস্তবায়নে নিজেকে উজাড় করে কাজ করে যাব।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com