1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

চুরি করা মাল উদ্ধার করতে গিয়ে ষড়যন্ত্রের শিকার ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানি

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৫৬ Time View

(বিশেষ প্রতিনিধি)

চুরি করা মাল উদ্ধারের চেষ্টা করায় ষড়যন্ত্রের শিকার হয় বাংলাদেশ আওয়ামী লীগ লামা উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ও আজিজনগর ইউনিয়ন পরিষদের বার বার দুই বারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন কোম্পানি। সম্প্রতি তার বিরুদ্ধে যেসব খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। তিনি এই প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

ঘটনার বিষয়ে চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানি অত্র প্রতিবেদক’কে বলেন, মো. সেলিম সোয়াত নামে শিশুটি কে দীর্ঘদিন ধরে আমার বাড়িতে নিজের ছেলের মতোই দেখাশোনা করে আসছিলাম। তাকে আমার নিজ খরচে একটি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করে দিয়েছি। সে বর্তমানে ৫ম শ্রেণিতে পড়ে। হঠাৎ কয়েকদিন আগে বাড়িতে থেকে ২ভরি স্বর্ণ হারিয়ে যায়। এবিষয়ে শিশু সেলিমকে জিজ্ঞেস করলে সে তার মাকে স্বর্ণ গুলো দিয়ে দিয়েছে বলে। পরে তার মাকে ডেকে আনলে তিনি অস্বীকার করে ছেলেকে বকা দেন এবং উল্টো ধমকি দিয়ে কথা বলে চলে যায়।

হঠাৎ করে গত ২৬ মার্চ সকালে আজিজনগর পুলিশ ফাঁড়ি থেকে একটি পুলিশ টিম ৯৯৯-এ ফোন পেয়ে বাড়িতে এসে শিশু সেলিম সোয়াতকে নিয়ে যায়। বিকেলে তার মা-বাবার কাছে হস্তান্তর করেন অক্ষতবস্তায়। পরে ২৭ মার্চ উভয় পক্ষকে ডেকে লামা থানায় বৈঠক করা হয়। বৈঠকে সোয়াতের পরিবার চুরির ঘটনা অস্বীকার করে উত্তেজিত হয়ে চলে যায়। স্বর্ণ চুরির ঘটনায় ওই দিনেই একটি সাধারণ ডায়েরী করেন চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানি। থানায় সাধারণ ডায়েরীর খবর পেয়ে তাদের মারধর, নির্যাতনের অভিযোগ তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, বিভিন্ন অনলাইন মিডিয়া ও বিভিন্ন টিভি চ্যানেলে সংবাদ প্রচারিত ও প্রকাশিত হয়।

তিনি আরও বলেন, এই ঘটনার জের ধরে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি এতে সামাজিক, মানসিক ও দাপ্তরিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছি। এ বিষয়ে আরও গভীরভাবে তদন্ত করা উচিত ছিলো বলে তিনি মনে করছে। মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট, মানহানির অপচেষ্টা করছে বলেও জানান তিনি।

তবে স্থানীয় ও আওয়ামীলীগ নেতাকর্মীদের মতে,
চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানি একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও সফল জনপ্রতিনিধি। তিনি একজন বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত সৈনিক। আওয়ামীলীগের নিবেদিত প্রাণ। তৃনমূল আওয়ামীলীগের বিশ্বাস আর ভরসার মানুষ। তিনি একজন মানবিক, জনবান্ধব ও দায়িত্বশীল জনপ্রিয় ব্যক্তি। আজ এমন একজন মানুষের বিরুদ্ধে কিছু কুচক্রী মহল ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

পুরো সত্য ঘটনাটি আড়াল করে ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানিকে ফাঁসাতে একটি কুচক্রী মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দে‌ওয়া হয় ছেলে ও তার মায়ের নির্যাতনের মিথ্যা ঘটনাটি। আর এটি ভাইরাল হয়ে পড়ে ফেসবুকসহ বিভিন্ন গণমাধ্যম গুলোতে। শুরু হয়ে যায় চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার। অন্যদিকে চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিভিন্ন সচেতন মহল।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com