1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

ছাত্রলীগ কর্মী আশরাফ হত্যায় গ্রেপ্তার হয়নি আসামী,বহাল তবিয়তে আসামীর সাংগঠনিক পদ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৯৪ Time View

আনোয়ারা চট্টগ্রাম প্রতিনিধি,

আনোয়ারায় ছাত্রলীগ কর্মী আশরাফ হত্যায় জড়িতদের মধ্যে প্রধান আসামী নয়ন সরকারকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ স্কুলছাত্র বিষয়ক সম্পাদকের পদটিও বহাল রয়েছে তার।দক্ষিণ জেলার পক্ষ থেকে এখনো পর্যন্ত নয়ন সরকারকে বিরুদ্ধে কোন ব্যবস্হা নেওয়া হয়নি।

এদিকে আশরাফ হত্যার আসামীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে আনোয়ারা ছাত্র সমাজ।মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে আনোয়ারা সরকারি কলেজ ও আনোয়ারা আদর্শ মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৯ এর শিক্ষার্থীদের যৌথ উদ্যোগে আনোয়ারা সদরে মানববন্ধন ও মিছিল অনুষ্ঠিত হয়।এসময় তারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ বরাবর স্মারকলিপি পেশ করেন।

সমাবেশে বক্তারা আশরাফের খুনি নয়ন সরকার সহ অভিযুক্ত প্রত্যেকের দৃষ্টান্তমূলক শাস্তি ও আসামীদের দক্ষিণ জেলা ছাত্রলীগের কমিটি থেকে বহিষ্কারের দাবি জানান।

গত শনিবার আশরাফের বাবা মো. আবদুল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ স্কুলছাত্র বিষয়ক সম্পাদক নয়ন সরকারকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে আনোয়ারা থানায় মামলা করেন।

‌উল্লেখ্য,আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আশরাফ চৌধুরী ইমন (১৯) নামের এক যুবককে গত (১৯ ফেব্রুয়ারি) শুক্রবার রাত সাড়ে ০৭ টার দিকে আনোয়ারা উপজেলার মা কমিউনিটি সেন্টারের সামনে ছুরিকাঘাতে খুন করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com