1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন

জাতীয় পার্টি চট্টগ্রাম দক্ষিণজেলার সভাপতির সাথে জাতীয় যুবসংহতি লোহাগাড়া উপজেলা কমিটির সৌজন্য সাক্ষাত

Reporter Name
  • Update Time : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ০ Time View

নিজস্ব প্রতিনিধি,লোহাগাড়া :

জাতীয় পার্টি চট্টগ্রাম দক্ষিণজেলার সভাপতি মো: নুরচ্ছফা সরকারের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন জাতীয় যুবসংহতি লোহাগাড়া উপজেলা কমিটির নেতৃবৃন্দ। গত ১৩ সেপ্টেম্বর রবিবার দুপুর ২ টায় কোতোয়ালীস্থ চট্টগ্রাম জেলা পরিষদ সুপার মার্কেটের ২য় তলায় জাতীয় পার্টি চট্টগ্রাম দক্ষিণজেলার স্থায়ী কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়। শুরুতেই জাতীয় পার্টি চট্টগ্রাম দক্ষিণজেলার সভাপতি মো: নুরুচ্ছফা সরকারকে ফুলের টপ দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় জাতীয় যুবসংহতি লোহাগাড়া উপজেলা কমিটির সভাপতি মো: জামাল উদ্দিন হিরো,সিনিয়র সহ- সভাপতি লোহাগাড়া সদর ইউনিয়নের লাঙ্গল প্রতিকের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো: অানোয়ার হোসেন,সাধারণ সম্পাদক মো: বাদশা অালমগীর,সহ-সভাপতি মো: সেলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: শহিদ,দপ্তর সম্পাদক মো: বাবুল,ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: সুমন, জাতীয় যুবসংহতি লোহাগাড়া সদর ইউনিয়নের সভাপতি মো: জাহাঙ্গীর অালম,সিনিয়র সহ-সভাপতি শাহেদ অালম প্রকাশ রবিনহোড ও সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন মুন্সীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সৌজন্য সাক্ষাত কালে অাসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে অালোচনা হয়।

এসময় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে জাতীয় যুবসংহতি লোহাগাড়া উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মো: অানোয়ার হোসেনকে লোহাগাড়া সদর ইউনিয়নের জাতীয় পার্টির প্রতিক লাঙ্গল মার্কায় চূড়ান্ত প্রার্থী ঘোষণা করা হয়। শেষে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,সাবেক রাষ্ট্রপতি ও পল্লীবন্ধু মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদ এর অাত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। জাতীয় যুবসংহতি লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি মো: জামাল উদ্দিন হিরো বলেন,অাটষট্টি হাজার গ্রাম বাচঁলেই দেশ বাচঁবে এ শ্লোগানকে বুকে ধারণ করে জাতীয় পার্টি এগিয়ে যাচ্ছে। পর্যায়ক্রমে অাসন্ন ইউপি নির্বাচনে অামিরাবাদ ও অাধুনগরেও চেয়ারম্যান,মেম্বার ও মহিলা মেম্বার প্রার্থী ঘোষণা করা হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com