শুক্রবার, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ -|- ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ-হেমন্তকাল -|- ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগ নেতা প্রিয়মের উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা

প্রকাশিত হয়েছে- শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

বাঙ্গালী জাতির মুক্তির আন্দোলনের মহানায়ক,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব,শহীদ ক্যাপ্টেন শেখ কামাল,শেখ জামাল ও শেখ রাসেল সহ ১৫ ই আগস্ট ও ২১শে আগস্টের সকল শহীদের স্মরণে ফ্রি চিকিৎসা সেবা কর্মসূচি পালিত হয়।

২ সেপ্টেম্বর বিকালে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দীন-এর নির্দেশে চন্দনাইশ উপজেলার আওতাধীন বৈলতলী ইউনিয়নের বুড়ির দোকান এলাকায় এই ফ্রি চিকিৎসা সেবার আয়োজন করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক উপ-সম্পাদক প্রিয়ম বিশ্বাস। দিনব্যাপী চলাকালীন এই ফ্রি হেলথ্ ক্যাম্প-এ চিকিৎসা সেবা প্রদান করেন চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন এম বি বি এস (চমেক), বিসি এস(স্বাস্থ্য), এফসিপিএস (১ম পর্ব) ডা. বুশরা মাহজাবীন এবং চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন এম বি বি এস (চমেক),বিসি এস(স্বাস্থ্য) ডা.নাহিদ হাসান।

এসময় নারী,শিশু ও পুরুষ সহ মোট ১১২ জনকে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। উক্ত ফ্রি হেলথ্ ক্যাম্পে সর্বাত্মক সহযোগিতা করেছেন চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক কমিটির সদস্য ফরিদুল ইসলাম, বৈলতলী ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি অনিক চৌধুরী, ছাত্রলীগ নেতা অমিত দাশসহ ছাত্রলীগের নেতাকর্মী। শোকের মাসে ভিন্নধর্মী এই উদ্যোগের জন্য এলাকাবাসী প্রিয়ম বিশ্বাসকে সাধুবাদ জানিয়েছেন।