1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

জানাজায় হাজার হাজার মানুষের ঢল, শেষ বিদায় নিলেন সাবেক চেয়ারম্যান লেদুর ২য়পুত্র এমরান

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ৭৪ Time View

এসএম রাশেদ:

চন্দনাইশ উপজেলার দোহাজারী ইউনিয়নের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান মরহুম আবুল কাশেম লেদু’র ২য় পুত্র, মরহুম আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশন,হাজারী মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি, উপজেলা যুবলীগের সদস্য, আলহাজ্ব মোঃ লোকমান হাকিম ও দোহাজারী পৌরসভা যুবলীগের যুগ্ম আহবায়ক, হাজারী টাওয়ার ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ সোলায়মানের মেজ ভাই আলহাজ্ব মোঃ এমরান (৪৮) ১৪ এপ্রিল (শুক্রবার) সকাল ৮টায় নগরী একটি হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে ইন্না ইলাইহে রাজেউন মৃত্যুকালে স্ত্রী, ৩ কন্যা ১ পুত্র,মা,ভাই,বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

আজ বাদে আছর দোহাজারী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবস্থানে দাফন করা হয়। দোহাজারী উচ্চ বিদ্যালয়ের বিশাল মাঠে হাজার হাজার মানুষ উপস্থিতিতে জানাজায় ইমামতি করেন, জামিজুরী রজভীয়া আজিজিয়া সুন্নিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মুফতি আহমদ হোছাইন আল কাদেরী। এসময় জানাজায় উপস্থিত হন, চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু, উপজেলা যুবলীগের আহবায়ক তৌহিদুল ইসলাম,

চেয়ারম্যান আমিন আহমেদ চৌধুরী রোকন, গারঙ্গিয়া দরবার শরীফের শাহাজাদা,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু, বিশিষ্ট ব্যবসায়ী শামশুদ্দীন সওদাগর, রাহী ওয়ান ট্রাভেল এজেন্সীর মালিক আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম রাহী

সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মরহুম আলহাজ্ব মোঃ এমরান একজন দ্বীনদার, ফরহেজগার,ধর্মভীরু, শান্ত ৫ ওয়াক্ত নামাজী ছিলেন। সে জীবনে এক ওয়াক্ত নামাজ কাজা করেছে এমন কথা শুনা যায়নি বলে জানা যায়। তিনি ধর্নাঢ্য পরিবারে জন্মগ্রহন করেও তার ছিল না অহংকার বা ধাম্বিকতা। সে সকলের সাথে মিলে মিশে চলত।

এছাড়া তিনি একজন ব্যবসায়ী ছিল। গত কয়েক মাস আগে তার ব্লাড ক্যান্সার ধরা পড়লে তিনি ভারতসহ চট্টগ্রামের চিকিৎসা নেন। অবশেষে শুক্রবার সকাল ৮টায় চট্টগ্রাম নগরী মেট্টোপলিটন হাসপাতালে ইন্তেকাল করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com