1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

জামাল উদ্দীন সিকদার ভূজপুরে অসহায় পরিবারকে পাকা ঘর উপহার দিলেন।

Reporter Name
  • Update Time : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৫৪ Time View

রফিকুল আলম :

ফটিকছড়ি উপজেলার ভূজপুরে অসহায় এক পরিবারকে পাকা ঘর নির্মাণ করে দিয়েছেন রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং। রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং এর সভাপতি জামাল উদ্দীন সিকদারের অর্থায়নে ৫ নভেম্বর বিকেলে আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি হস্তান্তরসহ আরো ২০টি প্রকল্প বাস্তবায়ন করা হয়। এরমধ্যে ভূজপুর ন্যাশনাল স্কুল এন্ড কলেজে সাইবার ক্রাইম সেমিনার,

ব্লাড গ্রুপ নির্ণয় ও শিক্ষা সামগ্রী বিতরণ, ফকিরহাট মাদরাসা, কাজিরহাট এমদাদুল ইসলাম মাদরাসা ও আল মা’হাদুল বালক বালিকা মাদরাসায় শিক্ষা সামগ্রী বিতরণ, রজবিয়া নুরিয়া মাদরাসা, রাবার ড্রাম মাদারাসা ও গাছরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফাস্ট এ্যাড বক্স, টিপিন বক্স ও দুপুরের খাবার বিতরণ, ভূজপুর স্বাস্হ্য কমপ্লেক্সে নেভয়লেজার উপহার, বাথরুম নির্মান ও বেসিন স্হাপনসহ সড়কের মুল পয়েন্টে বিল বোর্ড স্হাপন করা হয়। 

ইউনিয়নের ২নং ওয়ার্ডের কাজির টিলা নামক স্হানের বাসিন্দা অসহায় মুহাম্মদ নুুরুল আলমকে এ ঘর উপহার দেন। জুলাই মাসে ঘরের নির্মান কাজে শুরু হয়ে গত ৫ নভেম্বর বাড়ির নির্মান কাজ শেষ হয়। নতুন বসত গৃহ ও বিভিন্ন প্রকল্পের সামগ্রী হস্তান্তরকালে আয়েজিত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন ড্রিস্ট্রিক গভর্ণর ইঞ্জিনিয়ার মোঃ মতিউর রহমান। এসময় ডিস্টিক্ট সেক্রেটারী ও চার্টার প্রেসিডেন্ট মোঃ শাহজাহান, ভূজপুর ইউপি চেয়ারম্যান শাহজাহান চৌধুরী শিপন, এডিশনাল এরিয়া ডাইরেক্টর পিপি এমাদাদুল আজিজ চৌধুরী, এসিসটেন্ড গভর্ণর পিপি ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ সালাহউদ্দিন, সেক্রেটারি মোঃ বেলাল, রোটারিয়ান আমিনুল ইসলাম মাসুদ, রোটারেক্ট ফয়জুল, নাঈম হাসান, বাতেন, ইফতি, কাউছার উপস্হিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com