1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

জিপিপি ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ৫০০টি পরিবারের মাঝে কুরবানির মাংস বিতরণ

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ১৪৯ Time View

পবিত্র ঈদুল আজহা’র দ্বিতীয় দিন গ্লোবাল ফিলান্থ্রপিক প্লানেট (জিপিপি) ফাউন্ডেশনের উদ্যোগে, কুয়েতের দাতা আদেল আল-ওবাইদ, সারাহ আদেল এবং জিপিপি ফাউন্ডেশনের যৌথ অর্থায়নে চট্টগ্রামের লোহাগাড়া এবং কক্সবাজারে প্রায় ৫০০টি অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে কুরবানির মাংস বিতরণ করা হয়েছে।

১১ জুলাই”২০২২ইং সোমবারে দিনব্যাপী এসব কুরবানির মাংস বিতরণ করা হয়।

বিতরণী অনুষ্ঠানে জিপিপি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আন্তর্জাতিক ইসলামী চিন্তাবিদ, বিশিষ্ট গবেষক, মানবতার ফেরিওয়ালা ড. মহি উদ্দিন মাহি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদের সম্মানিত জনবান্ধব ও দায়িত্বশীল মানবিক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এম ইব্রাহিম কবির।

এদিকে কুরবানির মাংস পেয়ে অতি আনন্দের সাথে কয়েকজন ব্যক্তি বলেন, আমরা কখনো কুরবানির মাংস খেতে পারতাম না। মানবিক ব্যক্তি ড. মহি উদ্দিন মাহি প্রতি বছরে আমাদের জন্য কুরবানির মাংসের ব্যবস্থা করে দিচ্ছেন। এছাড়াও তিনি করোনা কালীনেও আমাদের মাঝে বিভিন্ন ধরনের সহযোগিতা করেছেন।এই ধরনের মহতী উদ্যোগ নেওয়ার জন্য আমরা তার প্রতি কৃতজ্ঞ।

মাংস বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, জিপিপি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. মহি উদ্দিন মাহি দীর্ঘদিন ধরে সমাজের অসহায় মানুষের জন্য সেবামূলক বিভিন্ন কাজ করে চলেছেন। তিনি সবসময় অসহায় মানুষের চিন্তা করেন। তারই অংশ হিসেবে এবং ঈদুল আজহা’র আনন্দ ভাগাভাগি করে নিতে ৫০০টি অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে এসব কুরবানির মাংস তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
জিপিপি ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক জনাব মুহিউদ্দিন তাসলীম, জিপিপি ফাউন্ডেশন এর নির্বাহী সদস্য ও সমাজসেবা পরিচালক জনাব মাওলানা মুহাম্মদ ইসমাইল, সদস্য আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর শিক্ষক জনাব মুহাম্মদ আমির আহমদ খান, সদস্য জনাব মাওলানা মুহাম্মদ কুতুব উদ্দিন, আল্লামা ফজলুল্লাহ রহ মাদরাসার সুপার জনাব মাওলানা মুহাম্মদ ইসমাইল, ফাউন্ডেশনের সদস্য জনাব মূসা কলিমুল্লাহ, ইউপি সদস্য জনাব আব্দুল মান্নান, ইউপি মহিলা সদস্য ছকিনা আক্তার, মাওলানা আব্দুস সবুর, যুবলীগনেতা মুহাম্মদ ফারুক, জয়নাল আবেদীন, চুনতি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হুমায়ুন রশীদ, যুবলীগনেতা কামরুল ইসলাম নয়ন, মুহাম্মদ সেলিম উদ্দিন, নজরুল ইসলাম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com