1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট এর আওতায় দারিদ্র্য বিমোচনে ছাগল বিতরণ

Reporter Name
  • Update Time : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭৮ Time View

প্রদীপ শীল, রাউজানঃ


শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট’ পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্প এর ব্যবস্থাপনায় ‘খামার বাড়ি’ প্রকল্পের আওতায় দেশব্যাপী ছাগল বিতরণ কর্মসুচির অংশ হিসাবে রাউজানে হত দরিদ্র মানুষদের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে।

২৮ফেব্রুয়ারী সোমবার বিকালে রাউজান পৌরসভার কার্যালয়ের সামনে দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আবদুল হালিম আল মাসুদের সভাপতিত্বে ছাগল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ। এসয়ম তিনি বলেন, শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক) ট্রাস্ট দারিদ্র্য বিমোচনে অনন্য অবদান রাখছে। আত্মকর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বৈষম্য দূরীকরণ, আত্মবিশ্বাস তৈরি, দক্ষ জনশক্তি ও উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে দারিদ্র্য বিমোচন ও বেকারত্ব দূরীকরণে এবং দেশের উন্নয়নে ব্যাপকভাবে কাজ করছে এ ট্রাস্ট।

এভাবে যদি প্রত্যেকটি ত্বরিকত ও সমাজিক সংগঠন দারিদ্র বিমোচনের লক্ষ্যে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসে তাহলে এ দেশে দরিদ্র অসহায় মানুষ আর থাকবে না। এ ট্রাস্টের এই মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়ে তিনি পৌরসভার পক্ষ থেকে সৈয়দ হাসান মওলা মাইজভান্ডারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের প্রচার সম্পাদক আহসান উল্লাহ চৌধুরী বিভনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ ছিলেন রাউজান পৌর কাউন্সিলর জানে আলম জনি, মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সদস্য মঞ্জুরুল ইসলাম চৌধুরী, রাউজান প্রেস ক্লাবের সভাপতি শফিউল আলম, মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি রাউজান উপজেলার সমন্বয়ক সাদিকুজ্জামান সফি,তরিকুল ইসলাম,মামুন মিয়া, আনিসউল খান বাবার, তাঁজ উদ্দিন খান সোলাইমান, কাজী আসলাম উদ্দিন,জাহাঈীর আলম মাষ্টার, মাওলানা ফরিদুল আলম, যুবলীগ নেতা আবু ছালেক, ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন পিবলু, নাছির উদ্দিন, তানভীর হাসান চৌধুরী, আরমান সিকদার, ফয়সাল মাহমুদ, শাহাদাত হোসেন প্রমুখ। প্রদীপ শীল, রাউজান-২৮.০২.২২।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com