1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

ঝড়-বৃষ্টি অপেক্ষা করে যুবলীগ নেতা ফজলে এলাহি আরজু’র নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার

Reporter Name
  • Update Time : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১৮২ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

টানা অতিবৃষ্টিতে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতী ইউনিয়নের মুন্সেফ বাজার থেকে শাহ সাহেব গেইট পর্যন্ত রাস্তার যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছিলো। মাঝে মাঝে রাস্তাটির বিভিন্ন স্থানে বড় আকারে গর্তে পরিণত হয়েছে।

যেকোন মুহূর্তে বড় ধরনের দুর্ঘটনা ঘটার সম্ভাবনা ছিলো। ঠিক সেই মূহুর্তে যান-চলাচলেন সুবিধার্থে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি মহোদয়ের নির্দেশে বাংলাদেশ আওয়ামী’যুবলীগ লোহাগাড়া উপজেলা শাখার সংগ্রামী সিনিয়র যুগ্ন আহ্বায়ক ও তৃণমূল থেকে উঠে আসা সাবেক সফল ছাত্রনেতা এবং আগামীদিনের চুনতি ইউনিয়নের কর্ণধার, কর্মীবান্ধব নেতা ফজলে এলাহি আরজু’র নিজস্ব অর্থায়নে এ রাস্তাটি সংস্কার কারা হয়।

৩১ জু্লাই”২০২১ইং শনিবার বিকালের দিকে এই রাস্তাটি সংস্কার করা হয়। এ সময় যুবলীগ নেতা ফজলে এলাহী আরজু বলেন, বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হয়ে আমি রাজনীতি করি একমাত্র দেশ এবং জাতির কল্যাণের জন্য। যতটুকু সম্ভব বিপদগ্রস্ত সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করি। তাই এলাকাবাসীর স্বার্থে এবং যান-চলাচলের কথা বিবেচনা করে এবং সাতকানিয়া-লোহাগাড়ার গণমানুষের অভিভাবক, উন্নয়নের কান্ডারী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি মহোদয়ের নির্দেশে আমার নিজস্ব অর্থায়নে উক্ত রাস্তাটি সংস্কার করে যানচলাচল স্বাভাবিক করতে সক্ষম হয়েছে বলেও জানান তিনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com