1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

ডাবুয়ায় হাজারো নেতাকর্মী নিয়ে ভাতা ভোগীর সমাবেশে আলহাজ্ব সাইফুদ্দিন চৌধুরী সাবু

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ৫৭ Time View

প্রদীপ শীল,

রাউজান কয়েক হাজার নেতাকর্মী নিয়ে রাউজান থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর ভাতাভোগির সমাবেশে যোগদান করেছেন রাউজান উপজেলার ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক তুখোড় ছাত্রনেতা আলহাজ্ব সাইফুদ্দিন চৌধুরী সাবু।

১২ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে ডাবুয়া তারা চরণ শ্যামা চরণ উচ্চ বিদ্যালয় থেকে তিনি মিছিল সহকারে ইউনিয়ন পরিষদের মাঠে অনুষ্ঠিত সমাবেশে যোগদান করেন। তারা চরণ শ্যামা চরণ স্কুল প্রাঙ্গনে সকাল থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে সমবেত হয় হাজার হাজার নারী পুরুষ ও দলীয় নেতাকর্মীরা। সেখানে আগত নারী পুরুষদের খাওয়ানো হয় দুপুরের খাওয়ার। দুপুর ২টার দিকে সাবেক তুখোড় ছাত্রনেতা আলহাজ্ব সাইফুদ্দিন চৌধুরী সাবু নেতৃত্বে বের করা হয় মিছিল। মিছিলটি বাদ্যযন্ত্রের তালে ও শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ইউনিয়ন পরিষদের মাঠে গিয়ে সংসদ সদস্যের সমাবেশে উপস্থিত হন। সেখানে আগত মিছিলের লোকজনকে করতালির মাধ্যমে বরণ করা হয়।

উল্লেখ, ডাবুয়া ইউনিয়ন পরিষদের উদ্যাগে ইউনিয়নে সরকারের ভাতা ভোগীদের নিয়ে একটি সমাবেশের আয়োজন করা হয়। প্রায় দুই হাজার ভাতা ভোগী নারী পুরুষ সমাবেশে যোগদান করেন। সমাবেশে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বিএম ফজলে করিম চৌধুরী এমপি। এ সমাবেশে ভাতা ভোগীদের পাশাপাশি ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের চার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com