1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল মামলার প্রতিবাদে চন্দনাইশে বিক্ষোভ

Reporter Name
  • Update Time : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ২ Time View

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ২৫ জনের বিরুদ্ধে গত ২২ মার্চ সুনামগঞ্জ জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে চন্দনাইশ উপজেলা,পৌরসভা ও গাছবাড়িয়া সরকারী কলেজ এর বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নেতৃবৃন্দ।

বাংলাদেশ জাতীয়তাবাদ ছাত্রদল কেন্দ্রীয় কর্মসূচীর অংশ বিশেষ গত ২৪ মার্চ বুধবার বিকালে মধ্যম হাশিমপুর হল ২৪ কমিউনিটি সেন্টারে এই বিক্ষোভ ও প্রতিবাদ সভা পালিত হয়। বিক্ষোভ ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন চন্দনাইশ পৌরসভা ছাত্রদলের আহবায়ক প্রার্থী মো.রাজীব উদ্দিন চৌধুরী। বক্তব্য রাখেন চন্দনাইশ উপজেলা ছাত্রদল নেতা আবদুল মন্নান রানা,জি এম ফোরকানুল রহমান,গাছবাড়িয়া সরকারী কলেজ এর আহবায়ক কমিটির সদস্য মো.সায়েম উদ্দিন,উপজেলা ছাত্রদল নেতা মো.ফয়সাল,আবদুল করিম,হামিদ,রিয়াজ,রাখিব,জীবন,ফয়সাল,মুনতাছির,পৌরসভা ছাত্রদল নেতা আবদুল খালেক,মো.জাবেদ,সাইমন,হেফাজ,আইনুল সিফাত,আদিল,শুক্কুর,সায়েম,সাকিব প্রমুখ।

এই সময় বক্তারা বলেন,গত ২২ মার্চ সুনামগঞ্জ আদালতে তারেক রহমানসহ ২৫ জনের বিরুদ্ধে যে মামলা করা হয় তা সম্পন্ন মিথ্যা ও ভিত্তিহীন। বক্তারা আরো বলেন,আমরা স্পষ্ট করে বলতে চাই, তারেক রহমান সাহেব একা নন। এই দেশের ১৬ কোটি স্বাধীনতাকামী, গণতন্ত্রকামী মানুষ আজকে তার সঙ্গে আছে। সুতরাং এই মিথ্যা মামলা দিয়ে গণতন্ত্রের কোনো আন্দোলনকে দমন করা যাবে না।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com