1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

তিন দিনের রিমান্ডে পটিয়া থানা থেকে পালিয়ে যাওয়া সেই মাদক সম্রাজ্ঞি গ্রেফতার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৭৬৭ Time View

পটিয়া প্রতিনিধি:

পটিয়া থানা থেকে পালিয়ে যাওয়া আলোচিত মাদক সম্রাজ্ঞি লাইজুকে পুলিশ ফের গ্রেফতার করেছে। রাজধানীর সাভার থানায় গ্রেফতার হওয়ার পর শোন এরেস্ট দেখিয়ে মঙ্গলবার দুপুরে পটিয়া থানা পুলিশ ৩ দিনের রিমান্ডে আনেন।

২০২০ সালের ৩১ জানুয়ারী চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়ক হয়ে লাইজু ইয়াবার একটি চালান নিয়ে গন্তব্যে যাচ্ছিল। পটিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লাইজুকে গ্রেফতার করেন। ওই সময় ১৯শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরের দিন ভোরে থানা হেফাজত থেকে পালিয়ে যায়।

দীর্ঘ ৫ মাস ২০ দিন পর সাভার থানা পুলিশ ফের গ্রেফতার করেন। পটিয়া থানা পুলিশ জানান, মাদক সম্রাজ্ঞি লাইজু প্রায় সময় কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে দেশের বিভিন্ন এলাকায় পাচার করে থাকেন। পটিয়ায় ইয়াবাসহ গ্রেফতার হওয়ার পর লাইজু ‘আমাদের নতুন পত্রিকার স্টাফ রিপোর্ট হিসেবে পরিচয় দেন।

ইয়াবা উদ্ধারের ঘটনায় পটিয়া থানায় একটি মামলা রেকর্ড করলেও লাইজু থানা হাজত থেকে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার ঘটনায় আরো একটি মামলা হয়। দায়িত্ব অবহেলার কারণে পটিয়া থাানার এএসআই শামসুদ্দিন ভুঁইয়া, কনস্টেবল মো. রিয়াজ ও মহিলা কনস্টেবল মোছাম্মৎ মমতাজকে ক্লোজ করা হয়। পরবতর্ীতে মাদক সম্রাজ্ঞি লাইজুকে পুনরায় গ্রেফতার করতে পুলিশ অভিযান চালায়। কিন্তু গ্রেফতার করতে পারেনি। ২০২০ সালের ৯ মে সাভার থানা পুলিশ লাইজুকে মাদক আইনের একটি মামলায় গ্রেফতার করেন। পটিয়া থানার উপ-পরিদর্শক হিরো বিকাশ লাইজুকে চট্টগ্রাম কারাগার থেকে শোন এরেষ্ট দেখিয়ে মঙ্গলবার থানায় আনেন।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, লাইজু থানা থেকে পালিয়ে যাওয়ার পর প্রায় সময় কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে যেত। তাকে গ্রেফতার করতে বিভিন্ন এলাকায় অভিযানও করা হয়েছে। সে বিভিন্ন সময় আনোয়ারা, বাঁশখালী হয়ে কক্সবাজারে যেত। পুলিশের নজরদারি থাকার কারণে সে ধরা পড়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com