1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

দাদীর অন্তোষ্টিক্রিয়ায় যাওয়া হলো না! চন্দনাইশ হতে ফটিকছড়ি আসার পথে একই পরিবারের ৬ জন সহ নিহত-৭

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৮২ Time View

রফিকুল আলম :

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার চারিয়া এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে যাত্রীবাহী বাস ও অটোরিকশার (সিএনজি) মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ ৭জন নিহত হয়েছে।এসময় আরো ২ জন পথচারী আহত হয়েছেন। নিহত সবাই অটোরিক্সার যাত্রী ছিলেন। গতকাল মঙ্গলবার (৭ নভেম্বর) বেলা পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পদক্ষেপ পরিবহনের বাস খাগড়াছড়ি থেকে চট্টগ্রামের দিকে আসছিল। আর যাত্রীবাহী অটোরিক্সা ফটিকছড়ির দিকে যাচ্ছিল। মুখোমুখি সংঘর্ষে নিহত সাতজনই অটোরিক্সার যাত্রী। যে দুজন আহত হয়েছেন, তারা পথচারী।
জানা যায়, ফটিকছড়ি উপজেলার লেলাং ইউনিয়নের শাহনগর গ্রামের বণিক পাড়ার জনৈক মিলন দাশের মেয়ে ও নাতিন- নাতনি সহ মিলনের মায়ের অন্তোষ্টিক্রিয়ার অংশ গ্রহনের জন্য দক্ষিন চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার  সাত বাড়িয়া গ্রামের শাশুর বাড়ী থেকে বাবার বাড়ী আসার সময় রিতা দাশ (৩৫), শ্রাবন্তী দাশ (১৭), জমজ সন্তান দ্বিপ দাশ (৫) ও দিগন্ত (৫), চিনু বালা (৫০), ভাগিনা বিপ্লব দে (২৭) ও সিএনজি চালক বাপ্পা দাশ(৩২) ঘটনা স্থলে মারা যায়। এ সময় উক্ত সড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে হাটহাজারী মডেল থানা পুলিশ, ফটিকছড়ি হাইওয়ে থানা ও ফায়ার সার্ভিস টিম গঠনের ছুটে আসে।
হাইওয়ে থানার সেকেন্ড অফিসার মোঃ আনিসুর রহমান জানান সবগুলো মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, কোষ্টারের সঙ্গে সংঘর্ষে অটোরিকশা দুমড়ে-মুচড়ে গেছে। সব মরদেহ ছিন্ন-ভিন্ন হয়ে গেছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। এ ব্যাপারে পলাশ দাশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com