1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

দায়িত্ব নেয়ার পর ২ কোটি ২৯ লাখ ৮১ হাজার টাকার ঋণ বিতরণ করেছিঃ কাজী ইকবাল

Reporter Name
  • Update Time : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ৯৩৩ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

গহিরা শান্তির দ্বীপ কেন্দ্রীয় সমবায় সমিতির উদ্যােগে ক্ষুদ্র ব্যবসায়ী, গাভী পালন ও বনায়নের জন্য ২০১৯-২০২০ অর্থ বছরে ঋণ বিতরণ করেছেন ২ কোটি ১৬ লাখ ৮১ হাজার টাকা। নতুন অর্থ বছরে বিতরণ করা হয়েছে ১৩ লাখ টাকা। আজ ২০ জুলাই সোমবার নতুন অর্থ বছরের ১৩ লাখ টাকার এই ঋণ বিতরণ করা হয়।

গহিরাস্থ শান্তির দ্বীপ অফিসে আনুষ্ঠানিক ভাবে এই ঋণেরর টাকা বিতরণ করেন প্রধান অতিথি গহিরা শান্তির দ্বীপ কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান পৌর কাউন্সিলর কাজী মোহাম্মদ ইকবাল। উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোহাম্মদ সফিউল আলমের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অফিস কর্মকর্তা এ.এইচ.এম সোহেল, সুদীপ্ত তালুকদার, মাঠ কর্মকর্তা শুক্লা দে, ডলি রানী দে, জান্নাতুল ফেরদৌস, আসাদুস জামান চৌধুরীসহ গহিরা শান্তির দ্বীপ কেন্দ্রীয় সমবায় সমিতির নেতৃবৃন্দরা।

গহিরা শান্তির দ্বীপ কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান পৌর কাউন্সিলর কাজী মোহাম্মদ ইকবাল বলেন, সমিতির দায়িত্ব নেয়ার পর ২০১৯-২০২০ অর্থ বছরে ঋণ বিতরণ করেছেন ২ কোটি ১৬ লাখ ৮১ হাজার টাকা। নতুন অর্থ বছর শুরু হয়েছে মাত্র বিশ দিন। এই বিশ দিনে আমরা বিতরণ করেছি ১৩ লাখ টাকা। তিনি বলেন, রাউজানের কৃতিসন্তান মরহুম একেএম ফজলুল কবির চৌধুরী গহিরা শান্তির দ্বীপ প্রতিষ্ঠা করে মানবতার নিদর্শন সৃষ্টি করেছিল। রাউজানে অনেক মানুষকে স্বাবলম্বী করেছেন। উপকৃত মানুষ শ্রদ্ধা স্মরণ করেন।

তিনি বলেন, মরহুম ফজলুল কবির চৌধুরী কৃতি সন্তান রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী শান্তির দ্বীপ সমবায় সমিতিকে পিতার মতো বুকে ধারণ করেছেন। তিনি মরহুম একেএম ফজলুল কবির চৌধুরী সেলাই প্রশিক্ষণ কেন্দ্র প্রতিষ্ঠা করেছেন। এখান থেকে হাজার নারী সেলাই প্রশিক্ষণ নিচ্ছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com