1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

দিয়াকুলে সাবেক চেয়ারম্যান মরহুম আবুল কাশেম লেদু’র মৃত্যু বার্ষিকী ও ইফতার মাহফিল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৫৬ Time View


চন্দনাইশ প্রতিনিধি


চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার দিয়াকুল সানোয়ারা আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের উদ্যোগে বিলুপ্ত দোহাজারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দোহাজারী পৌরসভার মেয়র আলহাজ্ব লোকমান হাকিমের পিতা সাবেক চেয়ারম্যান মরহুম আবুল কাশেম লেদু’র ১০ তম মৃত্যু বার্ষিকী ও ইফতার মাহফিল ২৮ মার্চ (বৃহস্পতিবার) কলেজের হল রুমে অধ্যক্ষ নুরুল আবছারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, দোহাজারী পৌরসভার মেয়র আলহাজ্ব লোকমান হাকিম।

প্রধান বক্তা ছিলেন, অত্র বিদ্যালয় এন্ড কলেজ পরিচালনা পর্যদের সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফা।

বিশেষ অতিথি ছিলেন, কাউন্সিলর শাহ আলম,প্যানেল মেয়র নাজিম উদ্দীন, দোহাজারী হাজারী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন, চন্দনাইশ অনলাইন প্রেস ক্লাবের সভাপতি এসএম রাশেদ, মরহুম আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,যুবলীগ নেতা নুর মোহাম্মদ, আওয়ামীলীগ নেতা রফিক মিয়া বানু, সোহেল, আজিজ প্রমুখ।


অনুষ্ঠানে বক্তারা বলেন, সাবেক চেয়ারম্যান মরহুম আবুল কাশেম লেদু একজন মানবিক মানুষ ছিলেন। তিনি না হলে দোহাজারী বিছিন্ন এলাকা দিয়াকুলে আজ অত্র বড় শিক্ষা প্রতিষ্ঠান হতো না। এছাড়া তিনি দোহাজারীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নসহ দোহাজারীর মানুষের সুখে, দুঃখে পাশে ছিলেন বলে আজ তিনি স্বরণীয় ও বরণীয় হয়ে দোহাজারীবাসীর মনিকোঠায় রয়েছেন। অনুষ্ঠান শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও পরিবারের সকলের সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ নাজিম উদ্দীন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com