1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

দেশবাসীকে ঈদুল আযহা’র শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এএসপি রেজওয়ানুল ইসলাম

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৮৪ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বান্দরবানের লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রেজওয়ানুল ইসলাম।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদ উল আযহা মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার। মহান আল্লাহ্ পাকের পবিত্র উপহার ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার কামনা। ঈদের প্রত্যয় হোক ধনী-গরিবের ব্যবধান গোছানোর, জুলুম নিপীড়ণ থেকে জনগণের মুক্তি ও গোটা বিশ্ব জাহানে শান্তি প্রতিষ্ঠার। দেশবাসীকে অামার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি “ঈদ মোবারক”।

অন্যদিকে তিনি বলেন, বর্তমান মহামারি করোনা ভাইরাসের কারণে সারাদেশ নিস্তব্ধতা হয়ে পড়েছে। দিন দিন সংক্রমণ বেড়েই চলছে। বর্তমান সরকার মহামারি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন ধরনের কাজ চলমান রয়েছে। দেশ এবং দেশের মানুষের জন্য দিন-রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাই আপনারা মাস্ক পরিধান করুন,সামাজিক দূরত্ব বজায় রাখুন, নিজে সচেতন হোন এবং পরিবারকে সচেতন করুন। অযথা বিনা-প্রয়োজনে বাড়ি থেকে বাহির হবেন না। আমরা পুলিশ দেশবাসীর নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ তৎপর রয়েছে।

তিনি আরো বলেন, কোরবানির পশু জবাই করার পর আবর্জনা গুলো তাৎক্ষণিক ভাবে অপসারণ করে পরিবেশ দূষণমুক্ত রাখতে দেশবাসীর প্রতি তিনি আহ্বান জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com