1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন

দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন ইউএনও আহসান হাবীব জিতু

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

লোহাগাড়া উপজেলা তথা দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন উপজেলা দক্ষ ও দায়িত্বশীল মানবিক নির্বাহী অফিসার আহসান হাবীব জিতু।

এক শুভেচ্ছা বার্তায় ইউএনও আহসান হাবীব জিতু জানান, দেশের মানুষ এমন এক সময় পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছে যখন দেশে এক ভয়ংকর মহামারি চলছে। মানুষের জীবন ও সম্পদের কোনো নিরাপত্তা নেই। কোভিড-১৯ এর আঘাতে আমাদের জীবন, সমাজ, সংস্কৃতি যেন বদলে গিয়ে এক অচেনা রূপ ধারণ করছে। মানুষের দিন অতিবাহিত হচ্ছে আতঙ্ক ও ভয়ের মধ্যে। করোনা ভাইরাসের ছোবলে সারাদেশে অসংখ্য মানুষের মৃত্যু এবং হাজারও মানুষের অসুস্থতার ঘটনায় আমি গভীর ভাবে উদ্বিগ্ন।

এবার আমাদের মাঝে এক ভিন্ন প্রেক্ষাপটে ঈদ-উল-আযহা এসেছে। বিশ্বজুড়ে মহামারি করোনা ভাইরাসের থাবা। বাংলাদেশেও এ অদৃশ্য শত্রুর আক্রমণ। প্রতিদিনই আক্রান্ত হওয়া মানুষের সংখ্যা বাড়ছে। অনেকে মৃত্যুবরণ করছেন। শিক্ষা-প্রতিষ্ঠান বন্ধ, অর্থনীতির অবস্থাও নাজুক।

বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পরিস্থিতিতে জনকল্যাণমুখী নানা পদক্ষেপ নিয়েছেন। ঘোষণা করেছেন নানা প্রণোদনা। ফলে গরিব দুঃখী মানুষের মুখে হাসি ফুটেছে। আমরা জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা মোতাবেক অসহায় গরিব দুঃখী মানুষদের সহায়তা করে যাচ্ছি।

বর্তমানে কোভিড-১৯ এর উদ্ভূত দুর্যোগময় পরিস্থিতি কাটিয়ে উঠতে আমাদের ধৈর্য্য, সাহস ও শক্তি প্রয়োজন। আসুন, আমরা মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি যে, তিনি যেন আমাদের সেই তৌফিক দেন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা মৃত্যু বরণ করেছেন আমি তাদের আত্মার মাগফিরাত/শান্তি কামনা করছি। পাশা-পাশি তাদের পরিবারের শোকসমাপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতি ও মেল বন্ধন। তিনি লোহাগাড়া উপজেলা বাসী সহ দেশের সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে সরকারের পাশা-পাশি উপজেলার সামর্থ্যবান ব্যক্তিদের করোনা ভাইরাসের কারণে অসুস্থ রোগী ও অসহায় মানুষদের প্রতি সাহায্যের হাত প্রসারিত করার জন্য আহবান জানান।

সে সাথে সবাই ভালো থাকুন, দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলুন, করোনা থেকে নিজেদের স্বাস্থ্য সুরক্ষিত থাকুন। সরকারের ঘোষিত নির্দেশনা মোতাবেক মেনে চলুন। দূরত্ব বজায় রেখে ঈদের জামাত সহ প্রয়োজনীয় কাজ কর্ম করুন। সবাইকে আবারও জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com