1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৮জন, আক্রান্ত ২৫২০জন

Reporter Name
  • Update Time : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১৯৮ Time View

গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু হয়েছে দুই হাজার ৮৭৪ জনের। ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন এক হাজার ১১৪ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন এক লাখ ২২ হাজার ৯০ জন। নতুন করে শনাক্ত হয়েছেন দুই হাজার ৫২০ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে দুই লাখ ২১ হাজার ১৭৮ জনে। শনিবার (২৫ জুলাই) দুপুর আড়াইটায় করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

নাসিমা সুলতানা জানান, ২৪ ঘণ্টায় মৃত ৩৮ জনের মধ্যে ২৯ জন পুরুষ ও নারী নয় জন। এদের মধ্যে রয়েছেন ঢাকা বিভাগে ১৭ জন, চট্টগ্রাম ও খুলনা বিভাগে চার জন করে আট জন, রাজশাহী বিভাগে আট জন, ময়মনসিংহ বিভাগে তিন জন, সিলেট ও রংপুর বিভাগে এক জন করে দুই জন। এদের মধ্যে হাসপাতালে ৩৪ জন ও বাসায় মারা গেছেন তিন জন এবং হাসপাতালে নেওয়ার পথে এক জন মারা গেছেন।

এদিকে চট্টগ্রামে নতুন সনাক্ত ১২৬জন,মৃত্যু শূন্য আরেকদিন

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১২৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৯৬ জন নগর ও ৩০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ১৩৬২৯ জন। শুক্রবার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ৭৪৪ টি। এর মধ্যে ২০৩ টি বিআইটিআইডিতে, ৯১ টি সিভাসুতে, ৯৯ টি চমেকে, ১৬৭ টি চবিতে, ৯৬ টি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, ৮৫ টি শেভরণ ল্যাবে এবং ০৩ টি মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করানো হয়। তবে মৃত্যুর কোন ঘটনা ঘটেনি।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৩০ জনের মধ্যে চন্দনাইশের ১, পটিয়ার ২, লোহাগাড়ার ১, সাতকানিয়ার ২, আনোয়ারার ২, রনিয়ার ৪, রাউজানের ৯, ফটিকছড়ির ৪, হাটহাজারীর ৪ ও মিরসরাইয়ের ২ জন আছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com