1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

দোহাজারীতে অভিযানে দেড় শতাধিক দোকান উচ্ছেদ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ১৩২ Time View

এসএম রাশেদ

দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়ক সংলগ্ন এলাকা, দোহাজারী হাজারী বাজার ও হাজারী টাওয়ারের সামনের অংশ, দোহাজারী পৌরসভার ষ্টেশন রোড থেকে রেলষ্টেশন পর্যন্ত ফলের দোকান,তরিতরকারির দোকানসহ বিভিন্ন ধরণের প্রায় দেড় শতাধিক অবৈধ স্থাপনা এস্কেভেটর দিয়ে গুঁড়িয়ে দিয়েছে চন্দনাইশ উপজেলা প্রশাসন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

এ উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন চন্দনাইশ উপজেলা সহকারী কমশিনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট নিবেদিতা চাকমা। এসময় উপস্থিত ছিলেন, দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ, মোঃ আবদুল হালিম,দোহাজারী ভূমি অফিসের সহকারী র্কমর্কতা আবদুল মালকে, উপ-সহকারী র্কমর্কতা কাজী মোঃ এনামুল হক, দোহাজারী পৌরসভা উপ-সহকারী প্রকৌশলী জমির উদ্দীন, সচিব মোঃ মহসিন, দোহাজারী তদন্ত কেন্দ্রের এস আই জাকের হোসেন, উপজলো ভূমি অফিসের সহকারী শ্যামল বিশ্বাস, দোহাজারী পৌরসভা লাইসেন্স পরিদর্শক বিধান বড়–য়া, দোহাজারী হাজারী বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন।

উচ্ছেদ অভিযান চলাকালে এক ব্যবসায়ীকে মুখে মাস্ক না পড়ায় ১হাজার টাকা জরিমানা করা হয়।

উচ্ছেদ অভিযান শেষে সাংবাদিকদের চন্দনাইশ উপজেলা সহকারী কমশিনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট নিবেদিতা চাকমা বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের যানযট ও ষ্টেশন রোডে যানযট নিরসনের জন্য এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। গত কয়েক মাস আগেও এ উচ্ছেদ অভিযান পরিচালনা হয়েছিল। কিন্তু তাতে সম্পন্ন উচ্ছেদ না হওয়ায় এবার এস্কেবেটর দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। ভবিষ্যতে আবারো উচ্ছেদকৃত জায়গা দখল হলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com