1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

দোহাজারীতে আধুনিকমানের ‘মেজবান বাড়ি রেস্তোরাঁ’র যাত্রা শুরু–চাটগাঁইয়া খবর

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১
  • ১৪২ Time View


চন্দনাইশ প্রতিনিধি


আধুনিক উন্নতমানের নিরিবিলি মনোরম পরিবেশে স্বাস্থ্যসম্মত ও নির্ভেজাল খাবার পরিবেশনের প্রতিশ্রæতি নিয়ে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় ‘মেজবান বাড়ি’ নামে নতুন একটি রেস্তোরাঁর যাত্রা শুরু হয়েছে। (২১ জানুয়ারি) বৃহস্পতিবার দুপুরে দোহাজারী পৌর সদরের হাজারী টাওয়ারের গ্রাউন্ড ফ্লোরে অত্যন্ত ঝাঁকঝমকভাবে এই রেস্তোরাঁর উদ্ভোধন হয়।


উদ্বোধনী দিনে রেস্তোরাঁটিতে ছিলো মানুষের উপচেপড়া ভিড়। উদ্বোধনকে কেন্দ্র করে রঙ বেরঙের বেলুন, বর্ণিল আলোকসজ্জা ও ফুল দিয়ে সাজানো হয়েছে রেস্তোরাঁটি। সকালে ২৫ জন আলেমের মাধ্যমে খতমে কুরআন শেষে রেস্তোরাঁটির সাফল্য কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন জামিজুরী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুফতি আহমদ হোসাইন আল-কাদেরী।


দোহাজারী পৌরসভা যুবলীগের যুগ্ম আহবায়ক ও গ্রীন হাসপাতালের চেয়ারম্যান তরুণ উদ্যোক্তা মোঃ সোলাইমানের সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও চন্দনাইশ উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু আহমদ চৌধুরী জুনু। উদ্ভোধক ছিলেন আবুল কাশেম লেদু চেয়ারম্যান ফাউন্ডেশন সভাপতি ও উপজেলা যুবলীগ সদস্য আলহাজ্ব মোঃ লোকমান হাকিম। বিশেষ অতিথি ছিলেন শিল্পপতি মোঃ গোলাম মোস্তফা, ইসলামী ব্যাংক দোহাজারী শাখা ব্যবস্থাপক সুলতানুল আলম, ইউসিবি ব্যাংক দোহাজারী শাখা ব্যবস্থাপক মাহামুদুর রহমান, খান প্লাজা ব্যবসায়ী সমিতির সভাপতি ডাঃ আব্দুর রহমান, হাজারী টাওয়ার ব্যবসায়ী সমিতির সভাপতি কাজী হাছান, মেজবান বাড়ি রেস্তোরাঁর ব্যবস্থাপনা পরিচালক ছাবের আহমদ সওদাগর, ব্যবসায়ী মোঃ ইউনুচ, জয়নাল আবেদিন, আব্দুল আলম, আবুল কাশেম লেদু চেয়ারম্যান ফাউন্ডেশন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, তরুণ সমাজ সেবক বদিউল আলম প্রমূখ। এসময় রাজনৈতিক, ব্যবসায়ী, সামাজিক, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জানা গেছে, সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত, আধুনিক ও রূচিশীল কারুকাজে সাজানো হয়েছে পুরো রেস্তোরাঁ। অত্যন্ত মনোরম পরিবেশে সুদক্ষ বাবুর্চি দ্বারা মান সম্মত ও ঐতিহ্যবাহী খাবার পরিবেশন করা হবে। এখানে রয়েছে পার্টি, জন্মদিন, আকদ, অফিসিয়াল অনুষ্ঠানের জন্য হল বুকিং সুবিধা। দিনরাত ২৪ ঘন্টা খোলা থাকবে এই রেস্টুরেন্ট। বাংলা, চাইনিজ, ইন্ডিয়ান ও থাই ফুডসসহ নানান রকম পছন্দের খাবার থাকবে। সপ্তাহের প্রতি রবিবার ও বুধবার থাকবে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানী খাবারের আয়োজন।


দোহাজারী গ্রীণ হাসপাতালের চেয়ারম্যান মোঃ সোলাইমান বলেন, “দোহাজারী পৌরসভায় মানসম্মত একটি রেস্তোরাঁর অভাব ছিলো দীর্ঘদিন। মেজবান বাড়ি রেস্তোরাঁ চালু করায় আমাদের অনেক সুবিধা হয়েছে। আগে মাঝে মধ্যে কেরানিহাট গিয়ে লাঞ্চ ও নাস্তা করতে হতো। এখন নাগালের মধ্যে মানসম্মত একটি রেস্তোরাঁ হওয়ায় অনেক ভালো লাগছে। আশা করবো মেজবানবাড়ী রেস্তোরাঁ মান ধরে রেখে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করে উত্তরোত্তর সমৃদ্ধি লাভ করবে।”


মেজবান বাড়ি রেস্তোরাঁর ব্যবস্থাপনা পরিচালক ছাবের আহমদ সওদাগর বলেন, “বর্তমানে আমাদের জীবন ব্যবস্থায় অস্বাস্থ্যকর খাবারের আধিপত্য। সবকিছুতে ভেজাল। আমরা আমাদের গ্রাহকদের ভালো কিছু দিতে চাই। গ্রাহকদের কথা বিবেচনা করে ভালো, রুচিশীল, মানসম্মত, বিশুদ্ধ খাবার পরিবেশনে আমরা বদ্ধপরিকর।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com