1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

দোহাজারীতে দুস্থদের মাঝে যুবলীগ নেতা এস.এম রবিনের উদ্যোগে ইফতার বিতরণ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৬৮ Time View


চন্দনাইশ প্রতিনিধিঃ


চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার বিভিন্ন লোকজন ও দুস্থদের হাতে দোহাজারী সরকার পাড়া এলাকায় ৩০ মার্চ (বৃহস্পতিবার) বিকালে রান্না করা ইফতার বিতরণ করেছেন দোহাজারী পৌরসভা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সংগঠকএসএম রবিন।

এসময় তিনি রান্না করা ইফতার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বিভিন্ন গাড়ী যাত্রী,চালক,রিক্সা,ভ্যান,পথচারীসহ প্রায় ৩০০জন বিভিন্ন লোকের মাঝে ইফতার বিতরণ করেন। ইফতার সামগ্রী বিতরণ কালে রবিন বলেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহুর এর আহবানে সম্মানিত রোজাদারদের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

এছাড়া তিনি আরো বলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের কৃষি ও সমবায় সম্পাদক পদ প্রত্যাশী ও আগামী দোহাজারী পৌরসভা নির্বাচনে ৩ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী এবং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ তৃণমূল থেকে কাজ করে যাচ্ছেন। যুবলীগের চলমান সকল কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। আমি কেন্দ্রীয় নেতৃবৃন্দের আহবানে সারা দিয়ে প্রতি বছরের ন্যায় এবারও ইফতার কার্যক্রম চালিয়ে যাচ্ছি। যুবলীগের নেতাকর্মীরা অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছে। বিএনপির নেতাকর্মীরা কোনো ইস্যুতেই মানুষের পাশে থাকে না।

তারা আছে চোরাগলি দিয়ে ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র নিয়ে। আমার পক্ষ থেকে আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নবাব আলী, দোহাজারী পৌরসভা আওয়ামী লীগের সদস্য মো. ইছহাক, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি জামাল হোসেন, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলী,আবদু রউফ, দেলোয়ার হোসেন,জাহাঙ্গীর, কামাল হোসেন, জিসান, বাবুসহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com