1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন

দোহাজারীতে বিদ্যুৎস্পৃষ্টে ষাটোর্ধ্ব নারী নিহত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১ Time View

চন্দনাইশ প্রতিনিধিঃ
চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় নিজ বাড়ির টিনের চালে উঠে লক্ষী পূজার জন্য আমপাতা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নুন্টু পাল (৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) দুপুর বারোটার দিকে দোহাজারী পৌরসভার চাগাচর পালপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি ওই এলাকার অজিত পালের স্ত্রী।

নিহতের প্রতিবেশী মিলন কান্তি দাশ ও অর্পণ পাল জানায়, বৃহস্পতিবার সকালে লক্ষী পূজার জন্য আমপাতা পাড়তে প্রতিবেশী মৃণাল পালের ঘর থেকে মই নিয়ে আসেন নিহত নুন্টু পাল। সেই মই বেয়ে টিনের চালে ওঠার পর কোন একসময় বিদ্যুৎস্পৃস্ট হয়ে তার মৃত্যু হয়। পার্শবর্তী বাড়ির অলকপালের ছেলে প্রিয়ম পাল টিনের চালে ওই নারীকে পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের জানালে তারা পল্লী বিদ্যুৎ অফিসকে বিষয়টি অবহিত করেন। খবর পেয়ে পল্লী বিদ্যুতের লাইনম্যান রফিকুল ইসলাম ঘটনাস্থলে এসে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করলে তারা টিনের চাল থেকে ওই নারীর লাশ নিচে নামায়।

খবর পেয়ে ঘটনাস্থলে যান দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন। তিনি জানান, নিহত ওই নারী ঘরে একা থাকতেন। তার স্বামী থাকেন বান্দরবানে। একমাত্র ছেলে স্ত্রী নিয়ে চট্টগ্রাম শহরে বসবাস করে। নিহতের বসতঘর থেকে রান্নাঘরে নেয়া বিদ্যুৎ সঞ্চালন লাইনের ক্যাবল কেটে যাওয়ায় পুরো ঘর বিদ্যুততাড়িত হওয়ায় টিনের চালে উঠে আমপাতা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃস্ট হয়ে ওই নারীর মৃত্যু হয়। নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা ঘটনাস্থলে এলে প্রয়োজনীয় আইনগত প্রক্রিয়া সম্পন্ন করা হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com