1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

দোহাজারীতে যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিক্সাসহ ত্রিমুখী সংঘর্ষে নিহত ২,আহত ৩, চালক আটক

Reporter Name
  • Update Time : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ১৩০ Time View

এসএম রাশেদ,চন্দনাইশ


দোহাজারীতে যাত্রীবাহী বাস, ব্যাটারিচালিত অটোরিক্সা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে অটোরিক্সার যাত্রী মৃদুল নাথ (৫৮) ও হানিফ বাসের হেলপার মোঃ আবদুল্লাহ (৩৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন। নিহত মৃদুল নাথ উপজেলার দোহাজারী পৌরসভার চাগাচর এলাকার মৃত চৈতন্য নাথে পুত্র ও অপরজন কক্সবাজার সদর দ্বীপকুল এলাকার আবদুল লতিফের পুত্র মোঃ আবদুল্লাহ (৩৫)।

আহত মোটরসাইকেল আরোহিরা বান্দরবান কালাঘাটা এলাকার জৈবুল মল্লুকের পুত্র আমির হোসেন (৪০ একই এলাকার আবু তাহেরের পুত্র কুতুব মিনার (২২) ও অপরজনের নাম পাওয়া যায়নি। তাদেরকে দোহাজারী হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সংঘর্ষের ঘটনাটি ৮ অক্টোবর রবিবার পৌনে ২টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী বাসষ্টেশন এলাকায় ঘটে। এ ঘটনায় ইউনিক বাসের চালক চকরিয়া হারবাং এলাকার গোলাম হোসেনের পুত্র মফিজুর রহমান (৪২) কে আটক করা হয়েছে।


স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে চট্টগ্রামমুখী ইউনিক পরিবহনের একটি দ্রুতগতির যাত্রীবাহী বাস প্রথমে একইমুখী মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার সময় একটি ব্যাটারিচালিত মোটর রিকশাকে ধাক্কা দেয় এসময় মোটররিকশার যাত্রী দোহাজারী সদর এলাকার ডিম ব্যবসায়ী মৃদুল কান্তি নাথ ও অপর হানিফ বাসের যাত্রী নামার সময় হেলপার মোঃ আবদুল্লাহ সড়কে দাড়াঁলে তাকেও ধাক্কা দেয় ঘটনাস্থলে তাদের পুরো শরীর ক্ষত-বিক্ষত হয়ে গিয়ে ঘটনাস্থলে মারা যান।

ঘটনার সময় হতাহতদের উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন এবং অপর ২জন আহতদেরকে চমেক হাসপাতালে প্রেরন করেন। অপরজন আহতের নাম পাওয়া যায়নি। চন্দনাইশে কর্মরর্ত শহর ও যানের পুলিশ পরিদর্শক তোফাইল আহমদ খানের নেতৃত্বে একদল ট্রাফিক পুলিশ আহতদের উদ্ধার করেন ও ঘাতক গাড়ির চালককে আটক করেন। অন্যদিকে দোহাজারী হাইওয়ে পুলিশ খবর পেয়ে ওসি এরফানের নেতৃত্বে একদল হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের ও দূর্ঘটনাকবলিত গাড়ীগুলো উদ্ধার করেন। দূর্ঘটনারসময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক প্রায় ঘন্টব্যাপী দূরপাল্লার গাড়ী আটকা পড়ে এসময় যাত্রীদের দূভোর্গ পোহাতে হয়।


এব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার (ওসি) মোঃ এরফান দূর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত গাড়ীগুলো ও নিহতদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে লাশগুলোর পরিচয় সনাক্ত হওয়ার পর স্ব-স্ব পরিবারে তাদের হস্তান্তর করা হয়েছে। চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


উল্লেখ্য, দোহাজারী সদর এলাকায় গত কয়েক মাস আগেও রাস্তা পারাপারে সময় দ্রুতগামী বাস দোহাজারী কাঁচাবাজারের নাইট গার্ডকে ধাক্কা দিলে ঘটনাস্থলে সে মারা যায়। এসময় তার পুরো শরীর ক্ষতবিক্ষত হয়ে যায়। তাই দোহাজারী এলাকাবাসীর দাবী দোহাজারী বাস ষ্টেশনে স্পীড ব্রেকার ও জনগন পারাপারের জন্য একটি ওভার ব্রীজ নিমার্ণে দাবী জানান। অন্যতায় এখানে অরো দূর্ঘটনা ঘটার আশংকা করছেন স্থানীয়রা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com