1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

দোহাজারীতে সেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ৩৭ Time View


দোহাজারীর একটি রেষ্টুরেন্টে গত ২২ মে বিকালে উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলার আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি এরফানুর রহমান সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী বাহিনী নিয়ে বসতঘর ভাংচুর ও মহিলাদের উপর হামলার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী পরিবারের সদস্য আরাফা বেগম লিখিত বক্তব্য পাঠের মাধ্যমে অভিযোগ তুলে ধরে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে তার বাড়িতে কোনো পুরুষ না থাকার সুযোগ কাজে লাগিয়ে গত ২১ মে রাতে সুমনের নেতৃত্বে ১৫/২০ জন সশস্ত্র সন্ত্রাসী বাহিনী নিয়ে তার বসতবাড়ি ভাংচুর হামলা ও লুটপাট করে নগদ টাকা, স্বর্ণালংকার লুট নিয়ে যান।

এ ঘটনার সময় বাড়ির প্রধান ফটকের দরজা ভিতর থেকে বন্ধ করে দেয় মহিলাদের মারধর ও শ্লীলতাহানির চেষ্টা করে বলেও জানান। এছাড়াও ভিটার গাছপালা কেটে দিয়ে জোরপূর্বক তাদের রান্নাঘর দখলের চেষ্টা করেছিলেন। এ ঘটনায় থানায় অভিযোগ করায় তাকেসহ তার পরিবারের সদস্যদের প্রাণে হত্যার চেষ্টাসহ বিভিন্ন হুমকি দেওয়ায় জীবনের নিরাপত্তা চেয়ে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করে সংবাদ সম্মেলন করেছেন বলে তিনি উল্লেখ করেন।

এছাড়া তারা দাবী করেন সুমনের দাদা একজন দেশদ্রোহী রাজাকার ছিলেন, কিভাবে তিনি উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলার আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি হয়েছে তা নিয়ে বিভিন্ন মহলে গুণজন রয়েছে। এসময় উপস্থিত ছিলেন, জান্নাতুল মাওয়া,ইসরাত জাহান , মোঃ শাহেদ আক্তার,বোরহান উদ্দীন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com