1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

দোহাজারীতে হাইওয়ে পুলিশের উদ্দ্যোগে ওপেন হাউস ডে পালন

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭৭ Time View

চন্দনাইশ প্রতিনিধি


“পুলিশই জনতা,জনতাই পুলিশ” এমন স্লোগানে দোহাজারী হাইওয়ে পুলিশের উদ্দ্যোগে গতকাল ১৪ ফেব্রুয়ারী সকাল ১১টায় দোহাজারী হাইওয়ে থানা অডিটরিয়ামে দোহাজারী হাইওয়ে থানার (ওসি) খান মোহাম্মদ ইরফানের সভাপতিত্বে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, দোহাজারী পৌরসভার মেয়র আলহাজ্ব লোকমান হাকিম। এসময় তিনি বলেন, একটি দূর্ঘটনা একটি পরিবারের সারা জীবনের কান্না। জনসচেতনতাই পারে সড়ক দূর্ঘটনা রোধ করতে। তাই চালকদেরকে মহাসড়কে প্রতিযোগীতামূলক গাড়ী ওভারটেক না করা এবং চোখে ঘুম নিয়ে গাড়ী না চালানোর আহবান করেন।


প্রধান বক্তা ছিলেন, দক্ষিণ জেলা মোটর চালক লীগের সাধারণ সম্পাদক রফিক উমর। এসময় তিনি বলেন, ২০১৮ সালে সড়ক পরিবহন আইনে চালকদের শাস্তির আওতায় আনেনি। অবৈধভাবে সড়ক দখলকারীদের শাস্তির আওতায় এনেছেন। এখন শুধু পরিবহন চালকদের বিরুদ্ধে জরিমানা হচ্ছে কিন্তু অবৈধ দখলকারীদের আইনের আওতায় আনা হচ্ছে না। যার কারণে মহাসড়কে যানযট বৃদ্ধি পাচ্ছে। এছাড়াও অবৈধভাবে মহাসড়কে ওভার স্পীটে মোটর সাইকেল চালিয়ে দোহাজারী হাইওয়ের আওতাধীন এলাকায় সম্প্রতি অন্তত ১০/১২জনেরও অধিক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। তাই দূর্ঘটনা প্রতিরোধে অবৈধভাবে মোটরসাইকেলের বিরুদ্ধে আইনের আওতায় আনার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দক্ষিণ জেলা মোটর চালক লীগের সভাপতি মাহাবুল আলম, প্রবীণ শ্রমিক নেতা আলহাজ্ব আবদুল মালেক, দোহাজারী ট্রাক চালক সমিতির সাধারণ সম্পাদক আবু তৈয়ব, উত্তর সাতকানিয়া মোটরচালক লীগের সাধারণ সম্পাদক আবদুর শুক্কুর প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com