1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

দোহাজারীতে হাসান মাবুদকে গণসংর্বধনা

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ১৬৪ Time View


চন্দনাইশ প্রতিনিধি
চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার দেওয়াহাট জাছিম কনভেশন হলের স্বতাধিকারী কাতার (দোহা) মহানগর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব হাসান মাবুদকে দোহাজারী পৌরসভার সর্বস্তরের জনসাধারণের পক্ষ থেকে ১২ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় এক গণসংর্বধনা সভা জাছিম কনভেনশন হলে যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব লোকমান হাকিম।

এসময় বক্তব্য রাখেন, চাটগাঁইয়া খবর এর সম্পাদক ও প্রকাশক এসএম রাশেদ, এম ফয়েজুর রহমান, এরশাদ, রহমান,যুবলীগ নেতা শাহজাহান গাজী, দোহাজারী পৌরসভা যুবলীগ নেতা ফহর উদ্দিন,জাছিম, মাহাদু, গিয়াস উদ্দিন জিকু, চৌধুরী সায়েম, সেকান্দর ফয়সাল, দোহাজারী পৌরসভা ছাত্রলীগ নেতা আমির ইব্রাহিম, রাশেদ রেজবী ওয়াকার,হাসান মির্জা, শাহেদ, মেহেদী, ইরফান, হাবিব, ফয়সাল,ইমন,সালাউদ্দিন। অনুষ্ঠানে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেে ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

প্রধান অতিথি আলহাজ্ব লোকমান হাকিম বলেন, যে দেশে গুণী জনের কদর হয় না, সে দেশে গুণীজন জন্ম গ্রহণ করেন না। তাই আমাদের প্রত্যেকের কর্তব্য হাসান মাবুদসহ সকল গুণীজনকে সম্মান করে দেশ ও এলাকার উন্নয়ন তরান্বিত করতে।

এসময় সংবর্ধিত অতিথি হাসান মাবুদ বলেন, আমি সোমবার আমার কর্মস্থল কাতারের উদ্যোশে রওনা করব। আপনারা আমাকে সংবর্ধনা দিয়ে চিরঋৃনি করেছেন এবং আগামীতেও সকলের পাশে থেকে সমাজ ও এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডে স্পৃক্ত থাকার চেষ্টা করব।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com