1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

দোহাজারী দেওয়ানহাটে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী ইয়াছিন সুলতানীর ঈদ উপহার বিতরণ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৯১ Time View


চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী ও সুলতান ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান ছৈয়দ মাওলানা মোহাম্মদ ইয়াছিন আলী সুলতানী’র উদ্যোগে ২৮ রমজান বৃহস্পতিবার দুপুর ৩টায় তার নিজ বাড়ীতে অত্র ওয়ার্ডের ৭০০শত হতদরিদ্র,অসহায়,দিনমজুর ও দুস্থদের মাঝে ঈদ উপহার ( নগদ টাকা ও শাড়ি,লুঙ্গী) বিতরণ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের চেয়ারম্যান ছৈয়দ মাওলানা মোহাম্মদ ইয়াছিন আলী সুলতানী,অত্র ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রহিম উদ্দীন, ওয়ার্ড কৃষকলীগের সভাপতি জাফর আহমদ, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আমিন, শাহজাদা নুরুল আলম, আবু তালেব, সাজ্জাদ, আয়ুব, আবদুল মন্নান, মোঃ ঝিয়া, আরিফ সুলতানী প্রমুখ।

এসময় ছৈয়দ মাওলানা মোহাম্মদ ইয়াছিন আলী সুলতানী বলেন, প্রতিবারের মত এবার ঈদ উপহার নিয়ে আপনাদের কাছে হাজির হলাম। তবে এতদিন এভাবে সকলকে একসাথে ঈদ উপহার দেয়নি বাড়ী বাড়ীতে গিয়ে পৌঁছে দিয়েছি। এবার ওয়ার্ডবাসীকে ডাকার কারণ হলো তিনি আসন্ন পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ড থেকে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হয়েছেন ভবিষ্যতে আরো বেশী ঈদ উপহারসহ বিভিন্ন সময় সকলের সুখে,দুঃখে পাশে থাকতে পারার মত সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com