1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

দোহাজারী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহন বৃহস্পতিবার

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ১৬৬ Time View

দক্ষিণ চট্টগ্রামের নবগঠিত দোহাজারী পৌরসভার নবনির্বাচিত মেয়র এবং সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলরদের আগামিকাল বৃহস্পতিবার চট্টগ্রাম নগরের সার্কিট হাউস সম্মেলন কক্ষে শপথ অনুষ্ঠিত হবে।

জানা যায় বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ পাঠ করাবেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম। 

গত ২৬ জুলাই নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের তালিকা গেজেট আকারে প্রকাশ করেছে নির্বাচন কমিশনার। এর মধ্য দিয়ে ১৭ জুলাই অনুষ্ঠিত দোহাজারী পৌরসভার নির্বাচনে মেয়র ও কাউন্সিলরদের সরকারিভাবে বিজয় ঘোষণা করা হয়।

৭ আগস্ট প্রেরিত এক পত্রে এ তথ্য জানিয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক (ভারপ্রাপ্ত) রাকিব হাসান।

দোহাজারী পৌরসভার নবনির্বাচিতরা হলেন— মেয়র মোহাম্মদ লোকমান হাকিম (বাংলাদেশ আওয়ামী লীগ)। সাধারণ কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে মো. আবদুল আজিজ, ২ নম্বর ওয়ার্ডে মোহাম্মদ শাহ আলম, ৩ নম্বর ওয়ার্ডে মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ৪ নম্বর ওয়ার্ডে পহর উদ্দিন, ৫ নম্বর ওয়ার্ডে মোহাম্মদ ইদ্রিস, ৬ নম্বর ওয়ার্ডে মো. মহিউদ্দিন, ৭ নম্বর ওয়ার্ডে মোহাম্মদ আলমগীর, ৮ নম্বর ওয়ার্ডে চিত্তরঞ্জন বিশ্বাস ও ৯নম্বর ওয়ার্ডে মোহাম্মদ নাজিম উদ্দীন মাস্টার। 

সংরক্ষিত নারী কাউন্সিল পদে নির্বাচিত হয়েছেন মোছাম্মৎ আয়েশা আক্তার (১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড), মমতাজ বেগম (৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড) এবং ওয়ার্ডে রাজিয়া সুলতানা রাজু (৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড। 



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com