1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

দোহাজারী পৌরসভার ৭,৮ ও ৯নং ওয়ার্ডকে জনবান্ধব, আধুনিকও জবাবদিহিমূলক ওয়ার্ড গঠন করতে চান হোসনে আরা বেগম

Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ২৬০ Time View

নব গঠিত দোহাজারী পৌরসভা নির্বাচনে ৭,৮ ও ৯নং ওয়ার্ডকে একটি জনবান্ধব, উন্নত ও আধুনিক ওয়ার্ড গঠনে এবং ধর্ম-বর্ণ সকলের আস্থাভাজন হয়ে ওয়ার্ডবাসীর সুখে,দুঃখে পাশে থেকে শাসক নয়, সেবক হয়ে, বয়স্কভাতা, বিধবাভাতা, পঙ্গু ভাতা, পরিস্কার-পরিচ্ছন্ন পৌরসভা সকল ধরণের সেবা ওয়ার্ডবাসীদের দৌঁড় গোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষে সংরক্ষিত ওয়ার্ড (৩নং ওয়ার্ড) অর্থাৎ ৭,৮ ও ৯নং ওয়ার্ড থেকে মহিলা কাউন্সিলর প্রার্থী হয়েছেন হোসনে আরা বেগম।

এক স্বাক্ষতকারে মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম বলেন, আগামী ১৭ জুলাই নব গঠিত দোহাজারী পৌরসভা নির্বাচন, এ নির্বাচনে আমি সংরক্ষিত ৩নং ওয়ার্ড থেকে মহিলা কাউন্সিলর প্রাথী হয়েছি। নির্বাচনের তফশীল ঘোষণা হওয়ার পর থেকে ওয়ার্ডবাসীদের বাড়ীতে বাড়ীতে গিয়ে দোয়া ও আর্শিবাদ কামনা করেছি। আগামী ২৬ তারিখ আমার প্রতিক আসলে আমি সে প্রতিক নিয়ে ভোটারের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করব।

আমাকে আগামী ৫ বছরের জন্য ওয়ার্ডের জনগণ নির্বাচিত করলে বয়স্কভাতা, বিধবাভাতা, পঙ্গু ভাতাসহ যে সকল ধরণের সুযোগ-সুবিধা রয়েছে তা সুষ্ঠ,সুন্দরভাবে সর্বস্তরের মানুষের মাঝে বন্টন করব। দোহাজারী ইউনিয়ন থেকে পৌরসভা গঠিত হয়েছে। পৌরসভা মানে একটি শহর। একটি শহরের আধুনিকমানের সর্বস্তরের জনগণের মতামতের ভিত্তিতে এলাকার উন্নয়নসহ জবাবদিহি মূলেক স্বচ্ছ ওয়ার্ড গঠনে ভূমিকা রাখব।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com