1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

দোহাজারী পৌরসভা ও সর্বস্তরের জনগণের উদ্যোগে সংবর্ধনা সভায় ফুলে ফুলে সিক্ত হলেন এমপি নজরুল

Reporter Name
  • Update Time : শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৯ Time View

চন্দনাইশ প্রতিনিধি

দোহাজারী পৌরসভা ও  সর্বস্তরের জনগণের উদ্যোগে গত ০২ ফ্রেবয়ারী শুক্রবার বিকালে দোহাজারী সিটি সেন্টার চত্বরে  গত তিনবারের নির্বাচিত চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ – সাতকানিয়া আংশিক) আসনের  সংসদ সদস্য আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরীকে গণ সংবর্ধনা দিয়েছে। এ সময়  সংবর্ধনা সভাস্হলটি কানায় কানায় ভরে যায় এবং দোহাজারী সর্বস্তরের জনগণের ভালোবাসা ও  ফুলে ফুলে সিক্ত হন আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি । 

দোহাজারী পৌরসভার  মেয়র আলহাজ্ব লোকমান হাকিমের সভাতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তি, চট্টগ্রাম-১৪ আসনের নব নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী।

এসময়  প্রধান অতিথি আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেন, আপনারা গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত সংসদ নির্বাচনে দোহাজারী পৌরবাসী যেভাবে আমাকে একছত্র নৌকায় ভোট দিয়ে বিজয়ী করেছেন তাতে আমি অত্যান্ত আনন্দিত এবং দোহাজারী পৌরসভার আপামর জনসাধারণের প্রতি দলমত নির্বিশেষে আমি কৃর্তজ্ঞ। দুর্নীতিবাজ সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িতদের দমনে আমি জিরো টলারেন্সে। কেউ যদি নিজ স্বার্থ উদ্ধারে আমার অজান্তে আমাকে বেচা-বিক্রি করে কাজ করে থাকে তাহলে তার ক্ষমা নাই। আমি অতীতেও ছিলাম সাধারণ মানুষের পাশে, আছি এবং ভবিষ্যতে উন্নয়নের ক্ষেত্রে দোহাজারী পৌরসভার যে সকল কাজ বাকি আছে তা অগ্রাধিকার ভিত্তিতে করা হবে।

পৌরসভা মেয়র লোকমান হাকিম বলেন, ৭ জানুয়ারি আওয়ামীলীগ বিরোধী শক্তি নির্বাচনে পরাজিত হয়ে যেভাবে উঠে-পড়ে লেগেছে এতে আমাদের সহায়-সম্পদের উপর আঘাত আনা হয়েছে। আমরা তাদের হুশিয়ার করে দিচ্ছি ভবিষ্যতে যেন এধরনের কর্মকাণ্ড থেকে তারা যেন বিরত থাকেন।

কৃষকলীগের সাধারণ সম্পাদক নবাব আলী ও যবলীগনেতা কবি জাহাঙ্গীরের যৌথ সঞ্চালনায় উদ্বোধক ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবু ছৈয়দ, আওয়ামী লীগ নেতা নুরুল আবছার চৌধুরী, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু আহমদ চৌধুরী জুনু, চন্দনাইশ পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক এম কায়ছার উদ্দীন চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক তৌহিদুল আলম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মুসা তসলিম, আ. লীগ নেতা ইঞ্জিনিয়ার জসিম উদ্দীন জনি, যুবলীগ নেতা মোহাম্মদ সেলিম, নাছির উদ্দীন চৌধুরী, মোহাম্মদ সোলায়মান, মোহাম্মদ ফরিদ উদ্দীন চৌধুরী প্রমুখ ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com