1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

দোহাজারী পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়ায় লোকমান হাকিমকে গণসংবর্ধনা

Reporter Name
  • Update Time : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ৫৫ Time View



দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী আসন্ন ১৭ জুলাই দোহাজারী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় নৌকার প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ লোকমান হাকিমকে সোমবার বিকাল ৫টায় এক গণসংবর্ধনা দিয়েছে দোহাজারী পৌরসভার সর্বস্তরের জনগণ ও আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। গত শুক্রবার রাতে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’র সরকারি গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে সভার সিদ্ধান্ত মোতাবেক চন্দনাইশ দোহাজারী পৌরসভা নির্বাচনে নৌকার চুড়ান্ত প্রার্থী হিসেবে মো: লোকমান হাকিমকে মনোনীত করা হয়। পরে দলীয় আনুষ্ঠানিকতা শেষে সোমবার বিকালে দোহাজারীতে আসার খবর পেয়ে দলীয় নেতাকর্মী,ব্যবসায়ী ও সাধারণ জনগণ শত শত মোটরসাইকেলসহ বিভিন্ন গাড়ী বহর নিয়ে রৌশনহাট এলাকা থেকে দোহাজারী পর্যন্ত নিয়ে আসে। পরে হাজারী শপিং সেন্টারের সামনে এক গণ সংবর্ধনা অনুষ্ঠান উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু। উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শিবলী সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামীলীগনেতা ও এডিশনাল পিপি এড. নাসির উদ্দীন, দক্ষিণ যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মুুরিদুল আলম মুরাদ,মুছা তসলিম,যুবলীগ নেতা সোলাইমান, জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলমগীরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আরমানসহ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,অঙ্গসংগঠন দোহাজারীর ব্যবসায়ীবৃন্দসহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

এসময় গণ সংবর্ধনায় নৌকার প্রার্থী আলহাজ্ব লোকমান হাকিম বলেন, জনগণের জনকল্যাণকর কাজে সবসময় নিয়োজিত থাকায়,ভালবাসার প্রতিদান হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দলীয় নৌকা প্রতিকটি তাকে তুলে দিয়েছেন। আগামী ১৭ জুলাই আমাকে মূল্যায়নের প্রতিদান হিসেবে বিপুল ভোটে নৌকাকে জয়যুক্ত করে প্রধানমন্ত্রীকে উক্ত পৌরসভাটি উপহার দেওয়ার আহবান করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com