1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

দোহাজারী পৌরসভা নির্বাচনে যাচাই-বাছাইয়ে ১ মেয়র, ২১ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ১১৮ Time View


এসএম রাশেদ


চন্দনাইশ উপজেলার আগামী ১৭ জুলাই নব গঠিত দোহাজারী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ৩জন, ৬৯জন সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৮জন কাউন্সিলর ৮৭জনসহ মোট ৯০জন প্রার্থীর মধ্যে হলফনামায় মামলাসহ তথ্য গোপন এবং নানা অসঙ্গতির কারণে ১৯ জুন যাচাই-বাচাইকালে ১ মেয়র, সাধারণ ১৮,সংরক্ষিত ৩ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছে উপজেলা নির্বাচন অফিস।

নির্বাচন অফিস সূত্রে মনোনয়ন পত্র বাতিল হয়েছে তারা হলেন, স্বতন্ত্র মেয়র প্রার্থী আবদুল্লা আল নোমান বেগ, সংরক্ষিত কাউন্সিলর ১নং ওয়ার্ড থেকে ইয়াছমিন আক্তার,ফিরোজা বেগম ৩নং ওয়ার্ড থেকে রাজিয়া সুলতানা। সাধারণ কাউন্সিলর ১নং ওয়ার্ড থেকে দিলদার হোসেন,২নং ওয়ার্ড থেকে সাবেক মেম্বার মোঃ শাহা আলম, আরিফুল ইসলাম, আবদুল্লাহ আল মামুন,৩নং ওয়ার্ডে আবদুল লতিফ রবিন, মোঃ ওমর ফারুক, নুরুল ইসলাম বাদশা ৪নং ওয়ার্ডে নাছির উদ্দীন,নাজিম উদ্দীন, কামাল উদ্দীন, ছৈয়দ মোঃ ইয়াছিন আলী সুলতানী,৫নং ওয়ার্ডে শহিদুল ইসলাম, ফজলুল হক,৭নং ওয়ার্ডে আবদুর রশিদ, ৮নং ওয়ার্ডে তপন দাশ ও ৯নং ওয়ার্ডে মোঃ ফারুক, সাবেক মেম্বার মোঃ নাজিম উদ্দীন, সাইফুদ্দিন।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা মিনহাজ উদ্দীন দোহাজারী পৌরসভার নির্বাচনে মনোনয়ন ফরম যাচাই বাচাইকালে হলফনামায় তথ্য গোপন, মামলাসহ নানা অসঙ্গতির কারণে ১ মেয়র, সাধারণ ১৮,সংরক্ষিত ৩ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তবে আপিলের সুযোগ রয়েছে। হয়ত অনেকেই আপিলের মাধ্যমে প্রাথীতা ফিরে পেয়ে নির্বাচনে অংশ নিতে পারবেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com