1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

জামিজুরী বালক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী ও আলোচনা সভা

Reporter Name
  • Update Time : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৭৪ Time View


চন্দনাইশ প্রতিনিধি


জামিজুরী বালক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী, স্বর্গীয় দিলীপ চক্রবর্ত্তী গ্রন্থগার এবং পূণঃনির্মিত শহীদ মিনার উদ্বোধন, সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভা ৪ নভেম্বর সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে পরিচালনা পর্যদের সভাপতি বাবু বিষ্ণু যশা চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে উদ্বোধক ছিলেন, নাহার বিল্ডার্সের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জসীম উদ্দীন জনি, সংবর্ধতি অতিথি ছিলেন, দোহাজারী পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ লোকমান হাকিম, কাউন্সিলর আলহাজ্ব মোঃ আলমগীর, বাবু চিত্ত রঞ্জন বিশ্বাস, রাজিয়া সুলাতানা রাজু, বিশেষ অতিথি ছিলেন, দেবশীষ বিশ্বাস, বিকাশ, জাহাঙ্গীর আলম, প্রদীপ দাশ প্রমুখ।


অনুষ্ঠানে মেয়র লোকমান হাকিম বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের দেশের কর্ণদ্বার। মানুষ শিক্ষিত হলে হয় না, সু-শিক্ষায় শিক্ষিত হওয়া দরকার। তাই লেখা পড়া পাশাপাশি শিক্ষার্থীদের মানবিক জ্ঞান চর্চা ও সু-শিক্ষা অর্জন করা খুবই জরুরী।


ইঞ্জিনিয়ার জসীম উদ্দীন জনি বলেন, যে এলাকায় গুনীজনকে সম্মান দেয়, সে এলাকায় গুনীজনের জন্ম হয়। যারা এ বিদ্যালয়ের জন্ম লগ্ন থেকে জমিদান ও সহযোগীতা করে গেছেন তাদেরকে স্মরণীয় ও বরণীয় করে রাখা দরকার বলে জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com