1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

দোহাজারী হাসপাতালের স্টাফ কোয়ার্টারে থেকে কিশোরীর লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১১৭ Time View

চন্দনাইশ প্রতিনিধি

চন্দনাইশ উপজেলার দোহাজারী ৩১শয্যা বিশিষ্ট হাসপাতালের স্টাফ কোয়ার্টার থেকে সুমি (১৩) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে চন্দনাইশ থানা পুলিশ।

রবিবার (১৩ জুন) সকাল ১০টায় হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সুখী প্রভা দেবীর রান্নাঘর থেকে পুলিশ ওই কিশোরীর লাশ উদ্ধার করেন।

জানা যায়, দোহাজারী হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত সুখী প্রভা দেবী স্বামী দয়াল রক্ষিত (৬০) ও ছেলে সুকান্ত রক্ষিত (২৫) কে নিয়ে হাসপাতাল কম্পাউন্ডের স্টাফ কোয়ার্টারে বসবাস করে আসছে।

গত ২০১৭ সালে হাসপাতাল কম্পাউন্ডে সুমিকে কুড়িয়ে পায় হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সুখী প্রভা দেবী। সেই থেকে ওই কিশোরীকে গৃহপরিচারিকাকে হিসেবে লালন পালন করে আসছেন তিনি।

সুখী প্রভা দেবী জানান, ঘটনার দিন সকাল আনুমানিক ৬টায় আমরা ঘুম থেকে ওঠার আগে সুমি ঘুম থেকে ওঠে ঘর ঝাড়ু দেয়। এবং হাসমুরগীকে খাবার খাইয়ে রান্নাঘরে ঢোকে। পরবর্তীতে আমরা ঘুম থেকে ওঠে সুমিকে দেখতে না পেয়ে রান্না ঘরে যাই৷ ভেতর থেকে রান্নাঘর বন্ধ দেখতে পেয়ে তাকে অনেক ডাকািাকি করেও সাড়া না পাওয়ায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখি সে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে রয়েছে। এরপর ঘটনাটি হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবু তৈয়বকে জানাই। তিনি স্বাস্থ্য কর্মকর্তাসহ দোহাজারী তদন্ত কেন্দ্রে বিষয়টি অবহিত করেন। পরে খবর পেয়ে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করেন।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) হুমায়ুন কবির ও চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন সরকার। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাহীন হোসাইন চৌধুরী।
সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) হুমায়ুন কবির উপস্থিত সাংবাদিকদের জানান, বাহ্যিকভাবে আমাদের মনে হচ্ছে এটি আত্মহত্যা। তারপরেও কি কারনে সে আত্মহত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com