1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

দ্বাদশ সংসদ নির্বাচনে ফটিকছড়িতে ১৭ বছর পর পিতার স্থলাভিষিক্ত হলেন সনি

Reporter Name
  • Update Time : রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪
  • ৪২ Time View

রফিকুল আলম :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের  প্রার্থী খাদিজাতুল আনোয়ার সনি ১৭ বছর পর পিতার স্থলাভিষিক্ত হলেন।

রবিবার ৭ জানুয়ারি  রাত সাড়ে ৯ টায় সহকারী রিটার্নিং অফিসার ও ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে পাওয়া ফলাফল অনুযায়ী নৌকার প্রার্থী খাদিজাতুল আনোয়ার সনি পেয়েছেন মোট ১ লাখ ৩ শত৭০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হোসাইন মো. আবু তৈয়ব (তরমুজ প্রতিক) পেয়েছেন ৩৬ হাজার ৫ শত ৮৭ ভোট।

এর আগে, রবিবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ১৪২ ভোট কেন্দ্রে ব্যালট পেপারে ভোটগ্রহণ চলে। ভোটের শুরুতে বিভিন্ন কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম দেখা গেলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। তবে দুপুরের পর অধিকাংশ ভোট কেন্দ্রে ভোটার শূণ্য হয়ে পড়ে। তরুণ ও নতুন ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।
ফলাফল গণনা শেষে শতকরা ৩২ দশমিক ৬৮ শতাংশ ভোট সংগ্রহ হয়েছে বলে জানিয়েছেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মোজাম্মেল হক চৌধুরী। এসময় তিনি বলেন, ফটিকছড়িতে কোন রকম বিশৃঙ্খলা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোট সুষ্ঠু করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর ছিলেন।
উল্লেখ্য ফটিকছড়িতে ৪ লাখ ৫৬ হাজার ৭ শত ৫৬ জন ভোটার রয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com