1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

দ্বিতীয় দফায় শতাধিক অসহায়কে শীতবস্ত্র প্রদান করল জোনাকি ফাউন্ডেশন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১
  • ১৯২ Time View

আরমান হোসেন, আনোয়ারা (চট্টগ্রাম)

শীতকে বলা হয় ইবাদত-বন্দেগির বসন্তকাল। এ শীতে ইবাদতের সুযোগ অনেক বেশি। একদিকে দিন ছোট অন্যদিকে রাত বড়। ছোট দিনে রোজা পালন সহজ আবার বড় রাতে ইবাদত-বন্দেগি, তাহাজ্জুদ ও ঘুম সব কিছুই সুন্দরভাবে পালন করা যায়। শীতের আরেকটি বড় ইবাদত হলো অসহায় মানুষকে শীতবস্ত্র দিয়ে সহযোগিতা করা,এই ইবাদতের মাধ্যমে সওয়াবের উদ্দেশ্য আনোয়ারার সামাজিক সংগঠন জোনাকী ফাউন্ডেশন দাঁড়াল শীতার্তদের পাশে।

এই সামাজিক সংগঠনটি দ্বিতীয় দফায় শতাধিক মানুষকে কম্বল উপহার দিয়েছেন। বুধবার (১৩ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন গ্রামে ছুটে সংগঠনের সদস্যরা শতাধিক শীতার্তদের ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিয়েছে শীতের কম্বল। কম্বল বিতরণকালে সংগঠনের চেয়ারম্যান ডাঃরাশেদুল আলম বলেন শীত নিবারনের সামান্য বস্ত্রটুকুও হয়তাে অনেকের নেই। যারা স্বচ্ছল তাদের কাছে শীতের রাত আরাম দায়ক হলেও দরিদ্র অসহায়দের জন্য তা চরম দুর্ভোগের তাই আসুন সবাই মিলে চেষ্টা করি শীতার্ত মানুষের গায়ে জড়িয়ে দিই এক টুকরাে গরম কাপড়।

আসুন আমরা সবাই শীতার্থ মানুষের পাশে দাঁড়াই। সহযােগিতায় এগিয়ে আসি। আপনার সামান্য ত্যাগের বিনিময়ে শীতের কষ্ট থেকে মুক্তি পাবে একজন অসহায় মানুষ, একটি দরিদ্র পরিবার। শেষে তিনি সার্বিক সহযোগিতা করায় আনোয়ারা ট্রেডিং কর্পোরেশনকে অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।সেই সাথে সারাদিন পরিশ্রম করে মানুষের ঘরে ঘরে উপহার পৌঁছে দেওয়ার জন্য অশেষ ধন্যবাদ জানান সংগঠনের প্রত্যেক সদস্যদের। এর আগে শনিবার প্রথম দফায় দেড়শ শতাধিক মানুষের ঘরে পৌঁছে দিয়েছিলেন শীতের উপহার জোনাকী ফাউন্ডেশন নামের এই সামাজিক সংগঠনটি।

প্রসঙ্গত ২০১৬ সালের ২১ ফেব্রুয়ারি আনোয়ারা কর্ণফুলীর একঝাঁক তরুণ ও যুবকরা মিলে জোনাকী ফাউন্ডেশন নাম দিয়ে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com