রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ -|- ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ-শরৎকাল -|- ২৯শে সফর, ১৪৪৪ হিজরি
chatgaiyakhobor.com - news@chatgaiyakhobor.com - www.facebook.com/chatgaiyakhobor/

দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় সুতা কারখানার কর্মীর মৃত্যু

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

প্রদীপ শীল, রাউজান :
চট্টগ্রামের রাউজানে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় এস এম নুরুল আবছার (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী আরিকুল ইসলাম।

৪ আগষ্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের নোয়াপাড়া কমলার দিঘির পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবছার রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মোকামি পাড়া গ্রামের তোফাজ্জল মাস্টার বাড়ির প্রয়াত আবদুল মোনাফের ছেলে এবং আহত মোটরসাইকেল আরোহী আরিকুল ইসলাম রাঙ্গুনিয়া সরফভাটা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সিরাজুল ইসলামের ছেলে। নিহতের চাচাতো ভাই সংবাদকর্মী এস এম ইউসুফ উদ্দিন বলেন, আমার জেঠাতো ভাই নুরুল আবছার ওয়েল গ্রুপের একটি সুতা কারখানায় চাকরি করেন। নাইট ডিউটি শেষে সকাল সাড়ে ৯টায় গাড়ি থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

উদ্ধার করে নোয়াপাড়ায় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।