1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

ধোপাছড়িতে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সম্মিলিত বিজয় দিবসের ব্যানার ছিড়ে ফেলেছে দূর্বৃত্তরা

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১৩৮ Time View


চন্দনাইশ উপজেলার দূর্গম ১০নং ধোপাছড়ি ইউনিয়নে মহান বিজয় দিবস উপলক্ষে ধোপাছড়িবাসীকে শুভেচ্ছা জানিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার কন্যা শেখ হাসিনার ও স্থানীয় এমপি আলহাজ্ব নজরুল ইসলামের ছবি সম্মলিত এক আওয়ামীলীগ নেতার ব্যানার (বিলবোর্ড) রাতের আঁধারে দূর্বৃত্তরা ছিড়ে ফেলেছে বলে অভিযোগ উঠেছে।

বঙ্গবন্ধু ও তার কন্যা এবং স্থানীয় সাংসদ সম্বলিত ব্যনার ছিড়ে অবমাননা করায় ধোপাছড়ি আ’লীগ নেতা আলীম্বর হোসেন বাদী হয়ে ২১ ডিসেম্বর পুলিশ ফাঁড়ি ও চন্দনাইশ থানায় পৃথক অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগ সূত্রে জানা যায়, ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে চন্দনাইশ সমিতির কার্যনির্বাহী সদস্য, ধোপাছড়ি চট্টগ্রাম সমিতির সভাপতি ও চিরিংঘাটা কালামিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আওয়ামীলীগনেতা আব্দুল আলিম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী ডিজিটাল ব্যানারে গড়া ছবি সম্মিলিত বিজয় দিবসের শুভেচ্ছা ডিজিটাল বিলবোর্ড ১৫ই ডিসেম্বর দিনের বেলায় ধোপাছড়ি উচ্চ বিদ্যালয়ের সামনে,স্কুলের সীমানা প্রাচীরে দেয়ালে, কুমারী সড়কের পার্শ্বে রাস্তায় একটি করে ডিজিটাল বিলবোর্ড সম্মিলিত ব্যানার বসানো হয়।

দুর্বৃত্তরা ১৭ ডিসেম্বর রাজনৈতিক প্রতি হিংসার জের ধরে রাতের আধারে কে বা কারা ছিড়ে গুড়িয়ে দেন। অথচ উক্ত ধোপাছড়ি এলাকায় স্থানীয় ইউ.পি চেয়ারম্যানসহ আরো অন্যান্য নেতৃবৃন্দের শুভেচ্ছা ব্যানার বিলবোর্ড স্থিতিশীল থাকলেও আওয়ামীলীগ নেতা আবদুল আলীমের বিলবোর্ড দুষ্কৃতকারীরা ভেঙ্গে ফেলার কারণে এলাকায় ব্যাপক ক্ষোভের সঞ্চার সৃষ্টি হয়েছে এবং ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। স্থানীয় ধোপাছড়িবাসীও বঙ্গবন্ধু, তার কন্যা শেখ হাসিনা ও স্থানীয় সাংসদের ছবি ছিড়ে অবমাননা করায় এ ধরণের ঘৃণ্য কাজে যারা জড়িত তাদের চিহিৃত মূলক শাস্তির দাবী জানিয়েছেন।


এব্যাপারে ধোপাছড়ি ও দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আবদুল হালিম সাংবাদিকদের অভিযোগের সত্যতা স্বীকার করেন বলেন, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com