1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

নাইট গার্ডকে বেঁধে রেখে চার দোকানে লুট

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ১৫২ Time View

প্রদীপ শীল, রাউজান

রাউজানের ডাবুয়া জগন্নাথ হাটে একদল অস্ত্রধারী দুর্বৃত্ত বাজারের দুই নৈশ প্রহরীকে বেঁধে চার দোকানের তালা ভেঙ্গে মালামাল ও নগদ টাকা লুঠে নিয়েছে। ঘটনার সময় দোকানের এক কর্মচারী দোকান থেকে বের হয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকে পিটিয়ে আহত করে।

এই ঘটনাটি ঘটেছে গত ৫ অক্টোবর বুধবার দিবাগত রাতে। নৈশ প্রহরী দিদারুল আলম বলেন, আমিসহ মমতাজ মিলে বাজারের পাহারায় ছিলাম। রাত আনুমানিক ৩টার দিকে পাঁচ সাতজনের একদল দুর্বৃত্ত হঠাৎ বাজারে এসে প্রথমে অস্ত্র প্রদর্শন করে আমাদের ধরে নিয়ে বেঁধে ফেলে এ,ক জায়গায় বসিয়ে রাখে। তারপর তারা বাজারের সিরাজ চেয়ারম্যান, সুমন মল্লিক, নূও মোহাম্মদের ষ্টেশানারী দোকান ও মামুনের মালিকানাধীন তিনটি মুদির দোকানের তালা ভেঙ্গে বিভিন্ন ধরণের মালামাল ও ক্যাশ থেকে নগদ টাকা লুটে নেয়। লুঠের সময় পাশের টেইলার্স দোকানের এক কর্মচারী মোহাম্মদ বক্তেয়ার (১৬) নামের দোকানের দরজা খুলে পালাতে চেষ্টা করলে তাকে দুর্বত্তরা মেরে আহত করে।

বর্তমানে আহত কর্মচারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। বাজার কমিটির সভাপতি মেম্বার জাহাঙ্গীর ও সেক্রেটারী আবদুল্লাহ আল মামুন ঘটনা প্রসঙ্গে বলেন, আমাদের সন্দেহ ঘটনায় জড়িতরা ডাকাত দলের সদস্য। ভোর সকালে মসজিদের ইমাম নামাজে আজান দিতে এসে নৈশ প্রহরীদের দেখে বাঁধন খুলে দেয়। জানতে চাইলে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, পুলিশ বিষয়টি তদন্ত করা হচ্ছে। জানা যায়, ওই বাজারের সিসিক্যামরা ছিল। তবে ক্যামরার তার ছিল বিছিন্ন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com