1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

নির্বাচিত হলে ৯ নং ওয়ার্ডকে মাদক ও সন্ত্রাসমুক্ত করব: মেম্বারপ্রার্থী নুরুল কবির

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৫ Time View

নিজস্ব প্রতিনিধি,লোহাগাড়া:

নির্বাচিত হলে ৯ নং ওয়ার্ডকে মাদক ও সন্ত্রাসমুক্ত করবে বলে ঘোষণা দিয়েছেন লোহাগাড়া সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বারপ্রার্থী সমাজকর্মী নুরুল কবির। তিনি দক্ষিণ সুখছড়ী বাকর আলীপাড়ার মৃত বজল আহমদের পুত্র।

তিনি দক্ষিণ সুখছড়ী ক্রীড়া সংস্থার উপদেষ্টা পদে সমাসীন হওয়ার পর থেকে দক্ষিণ সুখছড়ী ক্রীড়া সংস্থার উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে চলেছেন। তিনি ইতিমধ্যে দক্ষিণ সুখছড়ী অাব্দুল খালেক শাহ আমেরিয়া হোসাইনিয়া হাফেজুল উলুম ফাজিল ডিগ্রী মাদরাসায় ভবন উন্নয়নে প্রায় ৩ লক্ষাধিক টাকা অনুদান প্রদান করেছেন।

এছাড়াও তিনি প্রতিবছর এলাকার গরীব ও মেধাবী শিক্ষার্থীদেরকে বই বিতরণ করে এলাকায় শিক্ষানুরাগী হিসেবে এলাকায় ব্যাপক সুনাম অর্জন করেছেন। মেম্বারপ্রার্থী নুরুল কবির বলেন অামি দীর্ঘদিন এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি।

এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের কাঠামোগত উন্নয়নে নগদ অর্থ সহায়তা প্রদান করেছি। আমার এলাকার জনগণ যদি অামাকে তাদের সেবক হিসেবে নির্বাচিত করেন আমি এলাকাকে শতভাগ সন্ত্রাস ও মাদকমুক্ত করব। সরকার প্রদত্ত বিভিন্ন ভাতার সুষম বন্টন করার পাশাপাশি অতিথের ন্যায় আমার ব্যক্তিগত সহায়তা কার্যক্রম চালিয়ে যাব।

এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠান অগ্রাধীকার ভিত্তিতে উন্নয়ন করা হবে। এছাড়াও গ্রামীণ জনপদের অবহেলিত রাস্তাঘাটের উন্নয়ন করে লোহাগাড়া সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডকে উপজেলার একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলব।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com