1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

নোয়াপাড়ায় চারতলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা স্কুলছাত্রীর

Reporter Name
  • Update Time : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ১৪৭ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

চট্টগ্রামের রাউজানে চারতলা বিশিষ্ট একটি ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে জোহরা আকতার নামে এক স্কুল ছাত্রী। তাকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছেন। গতকাল শনিবার সকাল ৭টায় উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পথেরহাটের ভূমি মসজিদের পশ্চিমে হাজী নাছির ভবনে এই ঘটনা ঘটে। স্থানীয়রা উদ্ধার করে ওই স্কুলছাত্রীর ভাইসহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় বলে জানা গেছে।

গুরুতর আহত ওই স্কুল ছাত্রী টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার আটিয়া মামুদপুর গ্রামের মো. মোস্তফা মিয়ার মেয়ে এবং আটিয়া মামুদপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। আহত জোহরার ভাবি তাসলিমা আকতার বলেন, আমার স্বামী বুরো বাংলাদেশ নামে একটি এনজিওতে চাকরী করে। তাই কর্মস্থল সংলগ্ন বাসাভাড়ায় থাকি আমরা। গত এক সপ্তাহ আগে ননদ বেড়াতে আসেন। সকালে ছাদ থেকে পড়ে গেছে। তবে কি কারণের লাফ দিয়েছে বা পড়ে গেছে সে বিষয়ে নিশ্চিত করেনি তিনি। তিনি আরও জানান, বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন আছে, পা দুটি ও মেরুদণ্ড ভেঙ্গে গেছে। কথা বলতে পারছেনা।

শুধু নড়াচড়া করছে। ছাদে রিলিং থাকা স্বত্তে¡ও একজন ১৬ বছরে কিশোরী কিভাবে পড়ে যেতে পারে এমন রহস্যময় প্রশ্নের ঘুরপাকে স্থানীয় বাসিন্দারা। আহতের ভাই রফিকুল ইসলামের সাথে মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, ছাদ থেকে কি ভাবে লাফ দিয়েছে আমার জানা নেই। তখন আমি বাসায় ছিলাম। এই বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, এই ধরনের কোন সংবাদ পায়নি। খবর নিয়ে বিস্তারিত জানানো হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com