1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

পটিয়ায় কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি এড. আসাদুজ্জামান দূর্জয় সংবর্ধিত

Reporter Name
  • Update Time : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ২৩২ Time View

পটিয়া প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি এডভোকেট আসাদুজ্জামান দূর্জয়, ও প্রেসিডিয়াম সদস্য মিসেস উম্মী জামানকে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গত ২৮আগষ্ট শুক্রবার চট্টগ্রাম সফরে আসলে পটিয়া পৌরসভা কার্য্যালয়ে পটিয়া পৌরসভা ও উপজেলা আয়োজনে এবং চন্দনাইশ উপজেলায় সংগঠনের দক্ষিণ জেলার পক্ষ থেকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট আসাদুজ্জামান দূর্জয়, প্রেসিডিয়াম সদস্য মিসেস উম্মী জামান, চট্টগ্রাম বিভাগের দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলমগীর আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন, দক্ষিন জেলা নেতা আবু মাসুদ চৌধুরী, পটিয়া পৌরসভার সভাপতি শফিকুল ইসলাম শফি, পটিয়া উপজেলা সভাপতি কামাল উদ্দিন, সহ সভাপতি সাইফুল ইসলাম, পৌরসভার সাধারণ সম্পাদক মোহাম্মাদ জয়নাল আবেদীন, যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মাদ কাউছার, সাংগঠনিক সম্পাদক হাসান মানিক, সাইফুল ইসলাম বিপু,এমরান হোসেন, জেলা,উপজেলা ও পৌরসভার নেতৃবৃন্দ।

এ সময় সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এডভোকেট আসাদুজ্জামান দূর্জয় বলেন, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ নতুন প্রজন্মের একটি আর্দশিক সংগঠন। চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির সাংগঠনিক কর্মকান্ড অত্যন্ত প্রসংশনীয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদেরকে আরও এগিয়ে যেতে হবে। তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com