1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

পটিয়ায় গ্রেনেড হামলা দিবসে হুইপ সামশুল হক ২১শে আগষ্টে’র গ্রেনেড হামলাকারীরা এখনো শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে — চাটগাঁইয়া খবর

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ১৮০ Time View

গোলাম কাদের, পটিয়া:

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, বিএনপি-জামাত ও স্বাধীনতা বিরোধী চক্রটি ১৯৭৫সালের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ স্ব-পরিবারের হত্যা করে সেই ধারাবাহিকতায় ২০০৪ সালে পুনরায় বিএনপি-জামাত জোট সরকার ২১শে আগষ্ট জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলা করে এদেশ থেকে আওয়ামীলীগকে ধবংস করার চেষ্টা করেছিল।

কিন্তু আল¬াহর রহমতে শেখ হাসিনা সেই দিন প্রাণে বেচে গিয়েছিল। সেই চক্রটি এখনো শেখ হাসিনাকে হত্যার জন্য ১৯বার চেষ্টা করেছিল। সম্প্রতি টেকনাফে মেজর সিনহা হত্যার ঘটনায় ওসি প্রদীপ ও লিয়াকতকে নিয়ে সেই ষড়যন্ত্রকারীরা শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামিয়ে ফেলার ষড়যন্ত্র করছে।

সে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। তিনি গতকাল শুক্রবার পটিয়া উপজেলা যুবলীগের উদ্যোগে ২১শে আগষ্ট গ্রেনেড হামলা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকম সামশুজ্জমান চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, সহ সভাপতি আবদুল খালেক। প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ সভাপতি আমম টিপু সুলতান চৌধুরী।

উপজেলা যুবলীগ আহবায়ক হাসান উল¬াহ চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ইমরান উদ্দিন বশির ও রিটন নাথ মাষ্টার এর যৌথ পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক অধ্যাপক কৃষ্ণ প্রসাদ ধর, উপজেলা আ’লীগ নেতা মুজিবুর হক চৌধুরী নবাব, পৌরসভা যুবলীগ সভাপতি নুর আলম ছিদ্দিকী, জেলা যুবলীগ দপ্তর সম্পাদক রাজু দাশ হিরু, উপজেলা যুবলীগ আহবায়ক কমিটি’র সদস্য যথাক্রমে মোরশেদুল হক, মো: ফোরকান, আজগর আলী, বাহাদুর, মো: ফয়সাল, দিদারুল আলম, শাহ আলম মেম্বার, এনামূল হক মজুমদার, মিঠুন চৌধুরী, শীতল তালুকদার, মো: নাজিম উদ্দিন, শাহ আজিজ, শিমূল দে, শাহানা আকতার টিয়া, মো: মহিউদ্দিন, হারুন মাস্টার, আবদুল মাজেদ টিটু, রনধীর দে, মো: রাসেল, ইউনিয়ন যুবলীগ নেতা আনোয়ার তালুকদার, মো: শাহজাহান, আহমদ নুর সাগর মেম্বার, মাহাবুবুল হক, আনিসুল ইসলাম, মো: নাজিম, আলমগীর, বুলবুল হোসেন, ইকবাল, জামাল, আবু তাহের, মো: টিপু, এয়ার মোহাম্মদ, মাহফুজ, নুরুল ইসলাম, সাদ্দাম হোসেন, ফয়সাল জনি, মো: হুমায়ন, মফিজ, হেলাল, রাশেদ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com