1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

পটিয়ায় জাতীয় পার্টির উদ্যোগে প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৭১০ Time View

পটিয়া প্রতিনিধি॥

পটিয়ায় জাতীয় পার্টি জেলা, উপজেলা ও পৌরসভার উদ্যোগে ১৪ই জুলাই মঙ্গলবার বিকালে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ্ব হোসাইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকালে পটিয়া কার্যালয়ে এক আলোচনা সভা পটিয়া পৌর জাপার সভাপতি সাবেক কমিশনার নুরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি সামশুল আলম মাষ্টার। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা জাপার যুগ্ম আহবায়ক ও পটিয়া উপজেলার সভাপতি রফিক আহমদ চেয়ারম্যান।

পৌর জাপার সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নেজাম সওঃ, রমজান মুন্সি, ফরিদ আহমদ, মনির চেয়ারম্যান, নাজিম উদ্দীন, সেলিম চৌধুরী, আমিনুল ইসলাম, মাহাবুবুল আলম বাঁশি, দক্ষিণ জেলা যুব সংহতির সভাপতি জাহাঙ্গীর মেম্বার, সাধারণ সম্পাদক দুলু মিয়া চৌধুরী মেম্বার, ডাঃ খোরশেদ আলম, কৃষক পার্টি জেলার সভাপতি মাহবুবুর রহমান, রঞ্জন ধর, প্রবাসী বদিউল আলম, উপজেলা ছাত্র সমাজের সভাপতি রাজীব চৌধুরী, সদস্য সচিব রবিউল হাসান, নুরুল ইসলাম গান্ধী, হারুনুর রশিদ, জালাল আহমদ প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা নুরুল ইসলাম জিহাদী।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সামশুল আলম মাষ্টার বলেন এরশাদের ৯ বছরের শাসনামল ছিল উন্নয়নের স্বর্ণযুগ। বর্তমান সরকার দূর্নীতি, ভোট চুরি, লুটেরাদের কাছে জিম্মি হয়ে পড়েছে। এ পরিস্থিতি থেকে উত্তরণের জন্য ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতে জনগণকে ঐক্যবদ্ধ হয়ে জাতীয় পার্টির পতাকাতলে সমবেত হয়ে আগামী নির্বাচনে যে কোন পরিস্থিতি মোকাবেলায় জাতীয় পার্টিকে ক্ষমতায় এনে সুশাসন নিশ্চিত করার আহবান জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com