1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

পটিয়ায় নূরে আমির দরবারে শাহদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ১৯২ Time View

পটিয়া প্রতিনিধি:

পটিয়া আমির ভান্ডার দরবারে নূরে আমির কর্তৃক আয়োজিত শাহাদাতে কারবালা’র মাহফিল, খতমে কোরআন ও খতমে গাউছিয়া নূরে আমির শাহী প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

গত শুক্রবার দরবারের বড় ছাহেবজাদা এস এম এ কে জাহাঙ্গীর আমিরী সভাপতিত্বে মাহফিলে আলোচক ছিলেন কাঞ্চননগর রহমানিয়া দরবার শরীফের সাজ্জাদানশীন মুহাম্মদ গোলাম রসূল চৌধুরী, এস এম সোলাইমান আমিরী, এস এম আরব উল্লাহ আমিরী, মওলানা আবদুল জব্বার নূরী ছাহেব, মওলানা ঈসমাইল চিশতী। অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন এম নাসির উদ্দীন (পদ্মা), মুহাম্মদ আজাদ, শফিকুল ইসলাম, মাহবুবুল আলম, নুরুল ইসলাম (মিশু), রফিক হাসান, খাইরুল ইসলাম, জহির তালুকদার, মোহাম্মদ আনিসুল ইসলাম, দিদার মাজু, মোহাম্মদ হারুন, মো: ছগির, বেলাল, আজগর, ফারুক, আহমদ নূর, জামাল, রুবেল, মো: আলী, এমরান,

মো: আবু, মোস্তাক, মো: শাহীন (প্রবাসী), এবং আরো অনেক আশেকে রাসূল (সাঃ) ও আশেকানে শাহ সোলায়মান নূরে আমির। উক্ত মাহফিল পরিচালনা করেন এস এম আবদুল্লাহ আল হাছান আমিরী।

মাহফিলের আখেরি মোনাজাত করেন এস এম আমান উল্লাহ আমিরী। এতে বিশ্ব জাহানের শান্তি কামনায় ও মহামারি করোনা ভাইরাস থেকে বাংলাদেশ ও মুসলিমদের রক্ষার জন্য বিশেষ প্রার্থনা করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com