1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:০২ অপরাহ্ন

পটিয়ায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৪

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৭ Time View

পটিয়া প্রতিনিধি:

পটিয়ায় প্রতিপক্ষরা হামলা চালিয়ে মহিলাসহ ৪ জনকে আহত করেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার পৌরসভার ১নং ওয়ার্ড কাগজীপাড়া এলাকায়।

আহতরা হলেন, মনোয়ারা বেগম (৫০), মোহাম্মদ সেলিম (৩০), রেশমা আকতার (১৬) ও সাজু আকতার (২৮)। স্থানীয় উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনোয়ারা বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় চমেক হাসপাতালে প্রেরন করেন। এ ব্যাপারে মো: সেলিম বাদী হয়ে পটিয়া থানায় একই এলাকার মো: খোরশেদ, মো: মনিরসহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

থানার অভিযোগ সূত্রে জানাযায়, দীর্ঘদিন যাবৎ প্রতিপক্ষের এর সাথে মো: সেলিম এর পরিবারের সাথে বিরোধ চলে আসছিল। উক্ত বিরোধে জের ধরে গত সোমবার বিকেলে প্রতিপক্ষরা দেশীয় অস্ত্রসন্ত্র নিয়ে বাদীর বসতগৃহে প্রবেশ করে খারাপ ভাষায় গালিগালাজ করতে থাকে।

এ সময় বাদী গালি দেওয়ার বিষয় জানতে চাইলে প্রতিপক্ষরা তাকে এলাপাতালি মারধর করে হাতে ও শরীরে বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে এ সময় তাকে উদ্ধার করতে তার মা, বোন ও ছোট ভাইয়ের স্ত্রী এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে। এবং বাদী মা মনোয়ারা বেগমকে মাথায় কিরিচ দিয়ে কোপ দিলে মাথায় রক্তাক্ত জখম হয়।

এ সময় মনোয়ারা বেগমের গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেন বলে অভিযোগ করেন। এ বিষয়ে নিয়ে থানা বা অন্য কোন স্থানে অভিযোগ দিয়ে প্রাণের মারা হুমকি দেন বলে বাদী সেলিম জানান। এ ব্যাপারে পটিয়া থানার এস আই নাজমূল হাসান জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com