1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

পটিয়ায় যুবলীগ নেতা সাংবাদিক গোলাম কাদেরসহ প্রার্থিতা ফিরে পেলেন ছয় কাউন্সিলর

Reporter Name
  • Update Time : সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১
  • ২১৬ Time View

পটিয়া পৌরসভায় মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাতিল হওয়া পৌরসভা যুবলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মোঃ গোলাম কাদেরসহ ৬ প্রার্থীর মধ্যে ৬ জন কাউন্সিলর প্রার্থী আপিলে প্রার্থিতা ফিরে পেয়েছেন।

শুনানি শেষে সোমবার বিকালে আপিল কর্তৃপক্ষ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমান তাদের মনোনয়ন বহালের ঘোষণা দেন। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) বদিউল আলম। মনোনয়ন ফিরে পাওয়া কাউন্সিলর প্রার্থীরা হলেন পটিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নাছির উদ্দিন, একই ওয়ার্ডের নজরুল ইসলাম, ৩ নং ওয়ার্ডের পৌরসভা যুবলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক গোলাম কাদের, ৪ নং ওয়ার্ডের শেখ বেলাল উদ্দিন, ৬ নং ওয়ার্ডের রুবেল দাশ বাবু ও সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর প্রার্থী জেসমিন আকতার তুলি।

প্রার্থিতা ফিরে পাওয়ার পর তাদের সমর্থকদের মধ্যে আনন্দ দেখা দিয়েছে। আপিলে প্রার্থিতা ফিরে পাওয়ার বিষয়টি নিশ্চিত করে সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আরাফাত আল হোসাইনী সন্ধ্যায় জানান, মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাতিল হওয়া ৬ প্রার্থীর মধ্যে ৬ জন কাউন্সিলর প্রার্থী আপিলে প্রার্থিতা ফিরে পেয়েছেন।

প্রার্থীতা ফিরে পাওয়া ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাংবাদিক গোলাম কাদের জানান, একটি মহল সুকৌশলে ষড়যন্ত্র করে তার প্রার্থীতা বাতিল করে কিন্তু প্রশাসনের নিরপেক্ষ সহযোগীতায় আমার প্রার্থীতা ফিরে পেয়েছি। তার জন্য আমি প্রশাসনের নিকট কৃতজ্ঞতা জানাচ্ছি। আশা করি আগামী ১৪ ফেব্র“য়ারী পৌর নির্বাচনে ৩নং ওয়ার্ডে’র এলাকাবাসী তরুন প্রজন্মকে ভোট দিয়ে মূল্যায়ন করবে ইনশাল্লাহ। প্রসঙ্গত, গত ১৯ জানুয়ারী পটিয়া উপজেলা মিলনায়তনে পৌর নির্বাচনের যাচাই বাছাই প্রক্রিয়ায় ৬ জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিসার মোহাম্মদ তারিফুজ্জমান।

এসময় ঋণ খেলাপের অভিযোগে ৩ জন কাউন্সিলর প্রার্থী ও ঠিকাদারী লাইসেন্স বহাল রাখার অভিযোগে অপর ৩ জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়। আগামী ১৪ ফেব্র“য়ারী পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৫৯ জনের মনোনয়ন চুড়ান্তভাবে বৈধ হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com