1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

পটিয়ায় শিশু ও নারী উন্নয়নে কর্মশালা সম্পন্ন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮১ Time View

পটিয়া প্রতিনিধি ॥

দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পটিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, শেখ হাসিনা সরকার শিশু’র সুরক্ষা ও নারীর ক্ষমতায়নে দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছে। যার কারণে দেশের প্রধানমন্ত্রী থেকে শুরু করে প্রশাসনের বিভিন্ন ক্ষেত্রে ও জনপ্রতিনিধি নিবার্চনে নারীরা কাজ করে যাচ্ছে। তাছাড়া শিশুদের সুরক্ষায় বাল্য বিবাহ রোধ, ইভটিজিংসহ আইন করে কার্যকর ভূমিকা পালন করে যাচ্ছেন প্রশাসন।

যাতে করে শিশু ও নারীরা নিরাপদ জীবন নিয়ে সমাজে বেচে থাকতে পারে। এই নিয়ে প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ সমাজের সকল সচেতন নাগরিকদের এগিয়ে আসতে হবে। তিনি গত সোমবার পটিয়া উপজেলা তথ্য অফিসের আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ হল রুমে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক (৫ম পযার্য়ে) নেতৃস্থীনীয় ব্যক্তিবর্গের সাথে ওরিয়েন্টশন কর্মশালায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা নিবার্হী কর্মকর্তা ফয়সাল আহমেদ এর সভাপতিত্বে ও সমবায় কর্মকর্তা আবু মো: হাবিব উল্লাহ সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু। উপজেলা সহকারি তথ্য কর্মকর্তা মো: আবদুস সালামের স্বাগত বক্তব্যে’র পর অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,

পৌরসভা আ’লীগ সাধারন সম্পাদক ও হুইপের তথ্য বিষয়ক সমন্বয়ক এমএনএ নাছির, কেলিশহর ইউপি চেয়ারম্যান সরোজ কান্তি সেন নান্টু, কচুয়াই ইউপি চেয়ারম্যান ইনজামূল হক জসিম, পটিয়া হাসপাতালের আরএমও ডাঃ রাজীব দে, পটিয়া কেন্দ্রীয় বৌদ্ধ বিহারের অধ্যক্ষ ড. সংঘপ্রিয় মহাথেরো, সাংবাদিক হারুনুর রশিদ ছিদ্দিকী, কাউন্সিলর ইয়াছমিন আকতার চৌধুরী, ফেরদৌস আকতার, ইউপি সদস্য রেখা দাশ, প্রধান শিক্ষক মহিম উদ্দিন, চাঁদ সুলতানা, মাওলানা আবদুল কাদের, তথ্য অফিসের কাম-কম্পিউটার অপারেটর নয়ন বড়–য়া।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com