1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

পটিয়া কোলাগাঁও আ’লীগের শোক দিবসে বক্তারা বিদেশে পলাতক বঙ্গবন্ধুর খুনিদের দেশে এনে ফাসিঁর রায় কার্যকর করার দাবি

Reporter Name
  • Update Time : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ১৫৭ Time View

পটিয়া প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধূ শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে পটিয়া কোলাগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে খতমে কোরআন, দোয়া মাহফিল, গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সম্প্রতি কোলাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে আয়ৈাজিত দিনব্যাপী অনুষ্ঠান মালা ইউনিয়ন আ’লীগ সভাপতি আবু জাফরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বদিউল আলম তুষার এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আ’লীগ নেতা নাছির আহমদ চেয়ারম্যান, উপজেলা আ’লীগ যুব ও ক্রীড়া সম্পাদক এমএ রহিম, সাবেক ইউপি চেয়ারম্যান সামশুল ইসলাম, তপন চৌধুরী, ইউনিয়ন আ’লীগ সহ-সভাপতি ইকবাল আহমদ, রমজান আলী সর্দার, নুর খান মাস্টার, জাহাঙ্গীর আলম চৌধূরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, মুক্তিযোদ্ধা দিপুল দাশ নিতাই, ইউনিয়ন যুবলীগ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, সাধারন সম্পাদক বুলবুল হোসেন, নাজিম উ্িদদন, শ্রমিকলীগ সভাপতি শেখ মুনির হোসেন, সাধারন সম্পাদক আবদুল মাবুদ, স্বেচ্ছাসেবকলীগ সভঅপতি জাহাঙ্গীর আলম বেলাল, আ’লীগ নেতা নুরুল আলম, ডা: আবু তৈয়ব,

শাহজাহান সওদাগর, শামসুল আলম সওদাগর, মো: শফি, মনতোষ চৌধুরী, ডা: নারায়ন সরকার, আবদুল শুক্কুর মেম্বার, নুরুল আবছার, লোকমান কাদের, মো: আলী, আকতার জাবেদ, স্বপন দাশ, মহসিন খান মিন্টু, জালাল আহমেদ, মনসুর আহমদ, আবদুস সবুর, জসিম উদ্দিন, ইলিয়াছ, মো: এরশাদ, দিদারুল আলম, জাকির হোসেন, কোরবান আলী, জবল আহমদ খান, রফিক আহমদ।

সভায় বক্তারা বলেন, ১৯৭৫ সালে ১৫ আগষ্ট বঙ্গবন্ধুসহ স্বপরিবারে হত্যা করে দেশ থেকে আওয়ামীলীগের নাম মুছে দিতে চেয়েছিল। ভাগ্যক্রমে বিদেশ থাকায় তার দুই সুযোগ্য কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা প্রাণে বেচে যান। কিন্তু এরপরও একাত্তরের প্রেতাতœারা বিএনপি জামাত ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। একাত্তরের সময়ে পাক সেনারা যে অত্যাচার করেছিল তাদের থেকে কিছু বীজ সৃষ্ঠি হয়েছে। এ বীজগুলো এখন সমাজের বিভিন্ন রন্দ্রে রন্দ্রে ছড়িয়ে পরেছে। তারা দেশদ্রোহী। তার সবসময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। বিদেশের মাটিতে পলাতক বঙ্গবন্ধু’র বাকি খুনিদের দেশে এনে ফাসিঁর রায় কার্যকর করার দাবি জানান এবং দলীয় নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে শোককে শক্তি পরিণত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com